মূল্য ২ হাজার টাকা, Realme ভারতে আনলো ইলেকট্রিক টুথব্রাশ

আজ একটি অনলাইন লঞ্চ ইভেন্টে Realme ভারতে M1 Sonic electric toothbrush লঞ্চ করেছে। এই ইভেন্টে কোম্পানি রিয়েলমি ৭ সিরিজও লঞ্চ করেছে। রিয়েলমি কিছুদিন আগেই তাদের এম১ সনিক ইলেকট্রিক টুথব্রাশটির কথা জানিয়েছিল। এমনকি প্রোডাক্টটিকে কোম্পানির ওয়েবসাইটেও অন্তর্ভক্ত করা হয়েছিল। M1 Sonic electric toothbrush এর প্রধান প্রধান ফিচারের মধ্যে আছে ৯০ দিনের ব্যাটারি লাইফ, হাই-ফ্রিকোয়েন্সি যুক্ত সোনিক মোটর ও চারটি মোড।

Realme M1 Sonic electric toothbrush দাম:

রিয়েলমি এম১ সনিক ইলেকট্রিক টুথব্রাশের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। আগামী ১০ সেপ্টেম্বরে Realme.com থেকে এর সেল শুরু হবে। এই টুথব্রাশটির সাদা এবং নীল রঙের বিকল্প পেয়ে যাবেন। ভারতে এই টুথব্রাশ Xiaomi Mi Electric Toothbrush T100 এবং Mi Electric Toothbrush T300 কে টেক্কা দেবে।

Realme M1 Sonic electric toothbrush স্পেসিফিকেশন:

রিয়েলমি এম১ সনিক ইলেকট্রিক টুথব্রাশটিতে হাই-ফ্রিকোয়েন্সি যুক্ত (প্রতি মিনিটে ৩৪,০০০ বার) সোনিক মোটর থাকবে এবং ডুপন্ট (DuPont) অ্যান্টি-ব্যাকটেরিয়াল ব্রিজল থাকবে। সংস্থার দাবি, এটি ইউজারকে পরিচ্ছন্নতার সেরা অনুভব দেবে। এছাড়া এতে, একটি ৩.৫৫ মিলিমিটার পাতলা মেটাল-ফ্রি ব্রাশ হেড রয়েছে, যা ৬০ ডেসিবেলের নিচে অর্থাৎ কম শব্দ করবে।

ওরাল ক্লিনিংয়ের জন্য টুথব্রাশটিতে মোট চারটি মোড থাকবে – ক্লিন মোড (প্রতিদিনের ব্যবহারের জন্য), সফ্ট মোড (সেন্সিটিভ দাঁতের জন্য), হোয়াইট মোড (ডিপ ক্লিনিংয়ের জন্য) এবং পলিশ মোড (দাঁত ঝকঝকে বা উজ্জ্বল করার জন্য)। অন্য স্পেসিফিকেশনের কথা বললে, Realme M1 Sonic Electric Toothbrush টিতে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে এবং একবার চার্জে এটি ৯০ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.