ফোন, টিভি সহ মোট ৮ টি প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে রিয়েলমি, ২৫ মে আছে মেগা ইভেন্ট

২৫ মে চীনে বড় লঞ্চ ইভেন্ট আয়োজন করতে চলেছে Realme। এই ইভেন্টে কোম্পানি ৮টি প্রোডাক্ট লঞ্চ করবে। চীনের মাইক্রোব্লগিং সাইট উইবো তে কোম্পনি এই ইভেন্ট নিয়ে কয়েকটি পোস্ট শেয়ার করেছে। যার একটি পোস্টে কোম্পানির আপকামিং প্রোডাক্ট সম্পর্কে ও বলা হয়েছে। যার মধ্যে একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস (TWS), একটি পাওয়ার ব্যাংক এবং একটি স্মার্টফোন আছে।

আবার আরেকটি পোস্টে রিয়েলমি চীনের সিএমও Xu Qi Chase আরেকটি ফোনের ব্যাক সাইডের ফটো শেয়ার করেছে। উইবো তে জানানো হয়েছে যে ২৫ মে এই লঞ্চ ইভেন্ট ভারতীয় সময় অনুসারে ১১.৩০ মিনিটে শুরু হবে।এদিকে ৮ টি প্রোডাক্টের চারটি সম্পর্কে জানা গেলেও বাকি তিনটি প্রোডাক্ট সম্পর্কে কিছু জানা যায়নি।

তবে এই তিনটি প্রোডাক্ট Realme X3 Super Zoom, Realme X3 এবং Realme TV হতে পারে। কোম্পানি কাল তাদের ওয়েবসাইটে এই তিনটি প্রোডাক্টকে অন্তর্ভুক্ত করেছে। এরমধ্যে রিয়েলমি এক্স৩ সুপার জুম ও রিয়েলমি এক্স৩ প্রিমিয়াম রেঞ্জে আসবে। আবার রিয়েলমি টিভি হবে কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড টিভি।

Gizchina এর প্রতিবেদন অনুসারে Realme X3 SuperZoom ফোনে ৪,২০০ এমএএইচ ব্যাটারি থাকবে, আবার এর ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই টেকনোলজি অপ্পো-র VOOC টেকনোলজির মত হবে। এছাড়াও ফোনটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসতে পারে। যদিও কোম্পানির তরফে এই ফোনের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে সার্টিফিকেশন এজেন্সিগুলি এই ফোনের কিছু কিছু তথ্য ফাঁস করেছে। যেমন ব্লুটুথ SIG থেকে জানা গেছে, এই ফোনে ব্লুটুথ ৫.১ স্ট্যান্ডার্ড সাপোর্ট করবে। আবার গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোনে থাকবে ১২ জিবি  র‌্যাম এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।