আগামী মাসে আসছে Realme এর প্রথম ল্যাপটপ MeowBook, এপ্রিল ফুল নয় তো ?

realme-meowbook-first-laptop-teased-launch-in-early-april

বিগত কয়েক বছরে দেশীয় ও বৈদেশিক মার্কেটে, স্মার্টফোন নির্মাতার পরিচয় ছাড়াও মূল ধারার ব্র্যান্ড হিসেবে পরিচিতি পেয়েছে Realme। কারণ সাম্প্রতিক সময়ে, চীন-ভিত্তিক সংস্থাটি এখন স্মার্টফোন ছাড়াও বিভিন্ন অডিও প্রোডাক্ট, টিভি, উইয়ারেবল ডিভাইস এবং অন্যান্য লাইফস্টাইল প্রোডাক্ট লঞ্চ করে চলেছে। তবে ১লা এপ্রিলের প্রাক্কালে Realme সংক্রান্ত এমন একটি খবর সামনে এসেছে, যা ব্র্যান্ডের ভক্তদের জন্য সুখবর নাকি নেটদুনিয়ায় ‘এপ্রিল ফুল’ অর্থাৎ বোকা বানানোর ফিকির তা এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না! আসলে সাম্প্রতিক রিপোর্ট বলছে, Realme এবার প্রবেশ করতে চলেছে ল্যাপটপ বিভাগে। এক্ষেত্রে, ইতিমধ্যে নেটদুনিয়ায় ব্র্যান্ডের সম্ভাব্য কম্পিউটার নোটবুকের ছবিও উপলব্ধ হয়েছে যাতে ডিভাইসটি Realme MeowBook নামে বাজারে আসবে বলে দাবি করা হয়েছে।

আসলে Realme Pakistan-এর টুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে যেখানে, MeowBook নামক ল্যাপটপের সম্ভাব্য চেহারার এক ঝলক প্রকাশিত হয়েছে এবং বলা হয়েছে এটি গ্রাহকদের নতুন পছন্দ হতে চলেছে। সেক্ষেত্রে উক্ত পোস্টারে, ল্যাপটপটিতে স্নিগ্ধ ডিজাইন, একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং একটি পোর্ট (সম্ভবত ইউএসবি পোর্ট) দেখা যাচ্ছে। এছাড়াও ছবিতে ডিভাইসটির কীবোর্ড এবং ট্র্যাকপ্যাডও প্রদর্শিত হয়েছে, তবে দুঃখের বিষয় এটাই যে ছবিটিতে এটির স্ক্রিন সম্পর্কে কোনো ধারণা পাওয়া যায়নি। যদিও, ব্রাশ ফিনিস এবং ব্ল্যাক কালারযুক্ত ল্যাপটপটির পেছনে RealMeow ব্র্যান্ডিং স্পষ্টভাবে পরিলক্ষিত হয়েছে, যা গত ডিসেম্বরে ব্র্যান্ডের অফিসিয়াল ম্যাসকট হিসেবে সামনে এসেছিল।

Realme MeowBook

প্রসঙ্গত, এর আগে জানুয়ারিতে, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা জানিয়েছিলেন যে ২০২১ সালের জুনের মধ্যেই নতুন Realme ল্যাপটপ বাজারে আসবে। ফলে এই নতুন টুইট পোস্ট দেখে মনে হচ্ছে সংস্থাটি আস্তে আস্তে এই ডিভাইসের ওপর থেকে পর্দা তুলছে।

তবে যেহেতু এখনো পর্যন্ত, মূল সংস্থার তরফ থেকে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি তাই সত্যি এই ল্যাপটপটি বাজারে আসবে কিনা বা আসলেও কবে আসবে তা এখনই বলা যাচ্ছে না। সেক্ষেত্রে অনেকেই এই নতুন পোস্টারটিকে সাধারণ রসিকতা বলে মনে করছেন বটে, তবে এটিকে নিছক মজা নয় বলেও আশা করছেন একাংশ নেটিজেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন