সস্তায় ভারতে আসছে রিয়েলমির নতুন ফোন Narzo 10, এমাসেই হবে লঞ্চ

এবার ভারতে নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে রিয়েলমি। এই নতুন সিরিজের নাম হবে Narzo । কোম্পানি আজ এই কথা তাদের টুইটার পেজে জানিয়েছে। এই সিরিজে দুটি স্মার্টফোন থাকবে, যেগুলি হলো Narzo 10 এবং Narzo 10A। এই স্মার্টফোন সিরিজ ২৬ মার্চ লঞ্চ করা হবে। কোম্পানি এই সিরিজের ফোনের কয়েকটি ফিচার ও সামনে এনেছে। জানা গেছে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল একটি টুইট করে ফোনদুটি সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছে। তার শেয়ার করা পোস্ট অনুযায়ী, Realme Nazro 10 ফোনের মডেল নম্বর হবে RMX2040। আবার এই ফোনেও দেখা যাবে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ফোনটির ডিজাইন অত্যন্ত স্লিম হবে। এর সাইটে পাওয়ার বাটন ও ভলিউম বাটন থাকবে।

এছাড়াও টুইট অনুযায়ী, এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে। যা স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসরের মতোই শক্তিশালী। আমরা মিডিয়াটেকের এই প্রসেসর Realme 6i ফোনে প্রথম ব্যবহার হতে দেখেছি। এই ফোনটিকে কয়েকদিন আগে মায়ানমারে লঞ্চ করা হয়েছিল।Realme Nazro 10 ফোনের দাম হবে ১৫,০০০ টাকার রেঞ্জে।

রিয়েলমির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, Realme Nazro 10 ফোনটি গেমিং ফোন হবে। এতে কুইক চার্জারের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ব্যাটারি ৩৯ দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে সক্ষম। এই সিরিজের একটি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা এবং একটি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে।