অবিশ্বাস্য দামে ভারতে আসছে Realme Narzo 10 এবং Narzo 10A, ফিচার জেনে নিন

Realme গত মাসে তাদের নারজো সিরিজ চীনে লঞ্চ করেছিল। এই সিরিজে দুটি ফোন আছে Realme Narzo 10 এবং Narzo 10A। কোম্পানি করোনা ভাইরাসের কারণে ভারতে এই সিরিজের লঞ্চ ডেট পিছিয়ে দিয়েছিল। কিন্তু এবার কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে আগামী ২১ এপ্রিল রিয়েলমি নারজো ১০ এবং নারজো ১০এ ভারতে লঞ্চ করবে। গ্রাহকরা রিয়েলমি ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল থেকে এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে পারবে।

কোম্পানির সিইও মাধব শেঠ ও টুইটারে নারজো সিরিজের লঞ্চের নতুন তারিখ জানিয়েছিল। তিনি তার টুইটে লিখেছিলেন, অবশেষে যে খবরের জন্য আপনারা অপেক্ষা করছিলেন সে খবর চলে এল। ফেরত এল #realmeNarzo। প্রস্তুত হোন #FeelThePower এর জন্য। আগামী ২১ এপ্রিল দুপুর ১২:৩০ মিনিটে লাইভ দেখবেন।

আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি তাদের Narzo সিরিজ দ্বারা কমবয়সী ছেলেমেয়েদের টার্গেট করতে চাইছে। Narzo 10 ফোনটি ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপের সাথে আসবে। এটি ভার্টিকেল ক্যামেরা সেটআপ হবে। অন্যদিকে Narzo 10A ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। যার সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

স্পেসিফিকেশন দেখে মনে করা হচ্ছে Realme Narzo 10 এবং Narzo 10A কে কোম্পানি বাজেট রেঞ্জেই লঞ্চ করবে। এই সিরিজ ১০ টাকার কমে ভারতে আসতে পারে। আমরা ২১ এপ্রিল এই দুই ফোনের দাম ও স্পেসিফিকেশন জানতে পারবো।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।