আজ ভারতে আসছে Realme Narzo 10 সিরিজ, দাম, ফিচার ও লাইভ কিভাবে দেখবেন জানুন

Realme Narzo 10

অবশেষে আজ ভারতে আসছে Realme Narzo 10 সিরিজ। রিয়েলমি ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে কয়েকদিন আগেই টুইট করে নতুন সিরিজের লঞ্চের কথা জানিয়েছিল কোম্পানি। রিয়েলমি নারজো ১০ সিরিজে দুটি ফোন থাকবে- Realme Narzo 10 এবং Realme Narzo 10A। আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি তাদের Narzo সিরিজ দ্বারা কমবয়সী ছেলেমেয়েদের টার্গেট করতে চাইছে। আজ রিয়েলমি একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই সিরিজকে বাজারে আনবে। আপনি আপনার ফোন থেকে এই লঞ্চ ইভেন্টে লাইভ দেখতে পাবেন।

Realme Narzo 10 সিরিজ সম্ভাব্য দাম ও লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন :

আগেই বলেছি এই সিরিজে দুটি ফোন থাকবে রিয়েলমি নারজো ১০ ও নারজো ১০ এ। যদিও কোম্পানির তরফে এই সিরিজের দাম কি হবে তা জানায়নি। তবে সোর্স টিম অনুযায়ী, এই সিরিজ কে কোম্পানি ১৫,০০০ টাকার রেঞ্জে লঞ্চ করবে। আজ দুপুর ১২.৩০ মিনিটে লঞ্চ ইভেন্টে অনুষ্ঠিত হবে। আপনি রিয়েলমির অফিসিয়ালি ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে পাবেন।

Realme Narzo 10 এবং Realme Narzo 10A সম্ভাব্য স্পেসিফিকেশন :

এই সিরিজের ফোনে কোম্পানি জানিয়েছিল যে, ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়াও এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। ফোনদুটিতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে। আবার রিয়ার ক্যামেরা হিসাবে রিয়েলমি নারজো ১০ ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখবো আমরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। যদিও নারজো ১০ এ ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসতে পারে। আবার প্রসেসরের কথা বললে রিয়েলমি নারজো ১০ মিডিয়াটেক হেলিও জি৮০ এবং নারজো ১০ এ মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের সাথে আসতে পারে। এই সিরিজ অ্যান্ড্রয়েড ১০ বেসড হবে।