দিতে হবেনা অতিরিক্ত সুদ, ১২ মাসের EMI এর সাথে আজ কেনা যাবে Realme Narzo 10

রিয়েলমি কিছুদিন আগেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে Realme Narzo 10 ফোনটি লঞ্চ করেছিল। এই ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও আছে। ফোনটিকে কোম্পানি আজ ফের সেলের জন্য উপলব্ধ করেছে। এই ফোনটি আজ দুপুর ১২টায় Flipkart ও Realme.com থেকে কিনতে পারবেন। রিয়েলমি নারজো ১০ এর সাথে কোম্পানি কিছু অফার ও ঘোষণা করেছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Realme Narzo 10 দাম ও অফার :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভারতে রিয়েলমি নারজো ১০ একটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। অফারের কথা বললে ফ্লিপকার্টে গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। কেবল ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সুবিধা পাবে। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,০০০ টাকা থেকে।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। প্রসেসরের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেটের সাথে এসেছে। ফোনটি সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে নারজো ১০ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে