নতুন রূপে বাজারে এল Realme Narzo 10, আগামীকাল কেনার সুযোগ

স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের বাজেট ফোন Realme Narzo 10 এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। যদিও কোম্পানির তরফে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে বিশেষ কোনো পোস্ট করা হয়নি। তবে জানা গেছে নীল রঙের এই নতুন ভ্যারিয়েন্ট পরবর্তী সেল থেকে পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি এক সপ্তাহ আগেই কোম্পানি এই সিরিজের Narzo 10A এর নতুন ভ্যারিয়েন্ট বাজারে এনেছিল।

রিয়েলমি নারজো ১০ এর ‘দা ব্লু’ ভ্যারিয়েন্ট কোম্পানির ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে ফোনটি ‘দা হোয়াইট’ ভ্যারিয়েন্ট হিসাবে পাওয়া যেত। তবে রঙের পরিবর্তন ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন করা হয়নি। আগামীকাল অর্থাৎ ৩০ জুন এই ফোনটির সেল অনুষ্ঠিত হবে। ভারতে রিয়েলমি নারজো ১০ একটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা।

রিয়েলমি নারজো ১০ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। প্রসেসরের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেটের সাথে এসেছে। ফোনটি সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে নারজো ১০ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।