ফ্ল্যাশ সেলে আজ দুপুরে ফের কেনা যাবে Realme Narzo 10A, দাম শুরু ৮৯৯৯ টাকা থেকে

Realme Narzo 10A sale today on flipkart Realme com with no cost EMI offer

Realme Narzo 10A আজ আরও একবার দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। এই ফোনটি রিয়েলমির সস্তা ফোনগুলির মধ্যে একটি। যদিও এখানে আকর্ষণীয় ফিচার আছে। ভারতে রিয়েলমি নারজো ১০ এ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিকল্পের দাম ৮,৯৯৯ টাকা। আবার টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। ফোনটি সো হোয়াইট ও সো ব্লু কালারে পাওয়া যাবে।

ভারতে রিয়েলমি নারজো ১০ এ ফোনটি প্রতিদ্বন্দ্বীগুলি হল Redmi 9, Realme C12 এবং Moto G8 Power Lite। Realme Narzo 10A এর প্রধান ফিচারের মধ্যে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। ভারতে এই ফোনটি ৮,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। পরে ৫০০ টাকা দাম বাড়ানো হয়। আজ সেলে এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ।

যেমন ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনলে, Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। আবার Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। এছাড়াও RuPay ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৭৫ টাকা ছাড় মিলবে। ফোনটির নো কস্ট ইএমআই অফার শুরু হয়েছে ১,০০০ টাকা থেকে।

Realme Narzo 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এই ফোনে কোম্পনি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করেছে। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ১০ এ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল। অন্য ক্যামেরা দুটি হল পোর্ট্রেট ইমেজের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ওটিজি রিভার্স চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।