৯ হাজার টাকার কমে এত কিছু, Realme Narzo 10A আজ ফের কেনার সুযোগ

realme-narzo-10a-sale-today-on-realme-website-and-flipkart-price-in-india-specifications

ভারতে ইতিমধ্যেই বহুবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হয়েছে Realme Narzo 10A। যদিও প্রতি সেলেই ফোনটি কয়েক মিনিটের মধ্যে আউট অফ স্টক হয়ে গেছে। তবে আপনি যদি এই ফোনটি কেনার জন্য আগ্রহ প্রকাশ করেন তাহলে আপনার জন্য সুখবর। আজ দুপুর ১২ টায় আরও একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে রিয়েলমি নারজো ১০এ। এই সেল Flipkart ও Realme.Com এ অনুষ্ঠিত হবে। Realme Narzo 10A ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর।

Realme Narzo 10A দাম ও অফার:

ভারতে রিয়েলমি নারজো ১০এ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। SBI Bank ক্রেডিট কার্ড গ্রাহকদেরও ৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও ৭৫০ টাকা প্রতিমাসে দিয়ে নো কস্ট ইএমআই অফারেও ফোনটি কেনা যাবে। RuPay Debit কার্ড ও UPI এর মাধ্যমে পেমেন্ট করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এদিকে Realme.Com থেকে কিনলে এবং MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করলে সুপারক্যাশ পাওয়া যাবে।

Realme Narzo 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এই ফোনে কোম্পনি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করেছে। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ১০ এ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল। অন্য ক্যামেরা দুটি হল পোর্ট্রেট ইমেজের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ওটিজি রিভার্স চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।