সস্তা ফোন Realme Narzo 10A আজ ফের কেনার সুযোগ, পাবেন পাওয়ারফুল ব্যাটারি

realme-narzo-10a-sale-today-price-in-india-rs-8999-offers-specifications-flipkart

আজ আরও একবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme Narzo 10A। এই ফোনটি ভারতে ফ্ল্যাশ সেলেই পাওয়া যাচ্ছে। Flipkart ও Realme.com থেকে দুপুর ১২ টায় রিয়েলমি নারজো ১০এ ফোনটি কিনতে পারবেন। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৯ হাজার টাকার কম থেকে। শুরুতে কোম্পানি Realme Narzo 10A এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট এনেছিল। তবে এখন এই ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও পাওয়া যাচ্ছে।

Realme Narzo 10A এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা।

এই ফোনের সাথে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটির নো কস্ট ইএমআই অফার শুরু হয়েছে ১,০০০ টাকা থেকে।

Realme Narzo 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এই ফোনে কোম্পনি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করেছে। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ১০ এ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল। অন্য ক্যামেরা দুটি হল পোর্ট্রেট ইমেজের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ওটিজি রিভার্স চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।