শীঘ্রই লঞ্চ হতে পারে Realme Narzo 20A, Narzo 20 এবং Narzo 20 Pro

এবছরের শুরুতেই Realme ভারতে লঞ্চ করেছিল Realme Narzo 10 এবং Narzo 10A। তবে কোম্পানি এবার এর আপগ্রেড ভার্সন অর্থাৎ Realme Narzo 20 সিরিজ নিয়ে আসছে। এই সিরিজে তিনটি ফোন থাকবে Narzo 20A, Narzo 20 এবং Narzo 20 Pro। কয়েকদিন আগে অনুষ্ঠিত IFA 2020 টেক ইভেন্টে এই সিরিজকে সামনে এনেছিল কোম্পানি। এবার এই সিরিজের কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট সামনে এল।

টিপ্সটার Himanshu আজ একটি টুইট করে জানিয়েছে, রিয়েলমি নারজো ২০ সিরিজে তিনটি ফোন থাকবে। যার মধ্যে Narzo 20A হবে সিরিজের সবচেয়ে কমদামি মডেল। এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এই ফোনটি ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে পাওয়া যাবে।

আবার এই সিরিজের সবচেয়ে দামি ফোনটি হবে Realme Narzo 20 Pro । এই ফোনটি ব্ল্যাক নিনজা ও হোয়াইট নাইট কালারে আসবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। আবার এই সিরিজের আরও একটি ফোন, অর্থাৎ Realme Narzo 20 লঞ্চ হবে ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

যদিও রিয়েলমি নারজো ২০ সিরিজের বাকি স্পেসিফিকেশন জানা যায়নি। এমনকি কোম্পানির তরফেও এই সিরিজের স্পেসিফিকেশন ও লঞ্চ ডেট এখনও জানানো হয়নি। তবে রিপোর্ট থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, Realme Narzo 20 সিরিজে Realme Narzo 10 সিরিজের তুলনায় আপগ্রেড স্পেসিফিকেশন আমরা পাবো। কোম্পানি সেপ্টেম্বরের শেষে বা অক্টোবরের শুরুতে এই সিরিজ লঞ্চ করতে পারে।