Realme Narzo 20 আজ প্রথমবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

realme-narzo-20-first-sale-today-in-india-at-12-pm-on-flipkart

Realme Narzo 20 আজ প্রথমবার ভারতে ফ্ল্যাশ সেলের জন্য উপলব্ধ হচ্ছে। Flipkart ও Realme.com থেকে দুপুর ১২ টায় ফোনটির সেল শুরু হবে। রিয়েলমি নারজো ২০ কিছুদিন আগেই, Realme Narzo 20A ও Narzo 20 Pro এর সাথে ভারতে এসেছে। এই ফোনে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। লঞ্চ অফার হিসাবে Realme Narzo 20 ফোনের ওপর কিছু অফারও পাবেন।

Realme Narzo 20 দাম ও অফার

ভারতে রিয়েলমি নারজো ২০ এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়া ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু এই দুই কালারে ফোনটি উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবে Flipkart Axis ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা। সাথে Axis ব্যাংকের বাজ ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। পার্টনার অফার হিসাবে ২৯৯ টাকায় ২ বছরের ডিসকভারি প্লাস প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০ ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ১,১৬৭ টাকা থেকে।

Realme Narzo 20 স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ২০ ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও থাকবে ৮৮.৭ শতাংশ। এর আসপেক্ট রেশিও ২০:৯। আবার প্রসেসরের ক্ষেত্রে মিডিয়াটেক হেলিও জি৮৫ ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে Realme Narzo 20 ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এতে ৮ মেগাপিক্সেল এআই এইচডি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।