আজ প্রথমবার কেনা যাবে Realme Narzo 20 Pro, দামের ওপর ১৫০০ টাকা পর্যন্ত ছাড়

realme-narzo-20-pro-first-sale-today-on-flipkart-realme-com-price-specifications

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Realme Narzo 20 Pro। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে দুপুর ১২ টায় রিয়েলমি নারজো ২০ প্রো এর সেল শুরু হবে। কোম্পানি সদ্য ভারতে রিয়েলমি নারজো ২০ সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজের টপ ভ্যারিয়েন্ট এটি। এই ফোনটির বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ৬৫ ওয়াট সুপার ডার্ক চার্জিং সাপোর্ট। Realme Narzo 20 Pro এর ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে কোম্পানি।

Realme Narzo 20 Pro দাম ও অফার

রিয়েলমি নারজো ২০ প্রো এর দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ১৬,৯৯৯ টাকা ফোনটির ৮ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে। ফোনটি ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Flipkart Axis Cobrand Card গ্রাহকদের ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। HSBC ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ২৯৯ টাকায় ২ বছরের জন্য ডিসকভারি প্লাস প্রিমিয়াম এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৬৬৭ টাকা /মাস।

আবার রিয়েলমি ডট কম থেকে MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করলে ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ মিলবে।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে চলে। রিয়েলমি নারজো ২০ প্রো ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন আছে। এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যামের বিকল্প উপলব্ধ। আবার স্টোরেজ হিসাবে পাবেন ৬৪ জিবি ও ১২৮ জিবি বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ২০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.৩), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর। সেলফির জন্য এই ফোনে আছে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আবার ফোনটি এসেছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ক চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই চার্জার ০-১০০ শতাংশ চার্জ কেবল ৩৮ মিনিটে করে দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। ফোনটির ওজন ১৯১ গ্রাম।