তিন দিন পরেই লঞ্চ, তার আগে ফাঁস Realme Narzo 20 Pro এর সম্পূর্ণ ফিচার

Realme Narzo 20 Pro full specifications tipped ahead of 21 september launch

আগামী সপ্তাহে অর্থাৎ ২১ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Realme Narzo 20 সিরিজ। তবে তার আগেই এই সিরিজের সমস্ত ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল। ইতিমধ্যেই জানা গেছে রিয়েলমি নারজো ২০ সিরিজে তিনটি ফোন থাকবে- Realme Narzo 20, Realme Narzo 20A ও Realme Narzo 20 Pro। গতকাল মুকুল শর্মা এই সিরিজের Narzo 20 ও Narzo 20A ফোন দুটির স্পেসিফিকেশন ফাঁস করেছিল। আজ তিনি Realme Narzo 20 Pro এর সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছেন।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন

মুকুল শর্মা জানিয়েছেন, রিয়েলমি নারজো ২০ প্রো ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসবে। এর রেজুলেশন হবে ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যামের বিকল্প। আবার স্টোরেজ হিসাবে থাকবে ৬৪ জিবি ও ১২৮ জিবি বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ২০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.৩), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর। সেলফির জন্য এই ফোনে থাকবে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার ফোনটি আসবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট কালারে পাওয়া যাবে। ফোনটির ওজন হবে ১৯১ গ্রাম।