Realme Narzo 20 Pro এর দাম কমলো ২,০০০ টাকা, কোথায় পাবেন জানুন

Realme Narzo 20 Pro temporary price cut on realme days sale check offer

আপনি কি সস্তায় স্মার্টফোন খোঁজ করছেন? আপনার বাজেট কি ১৫,০০০ টাকার কম? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Realme Narzo 20 Pro। কারণ ই-কমার্স সাইট Flipkart ও realme.com-এ চলছে Realme Days Sale। আর এই সেলেই রিয়েলমি নারজো ২০ প্রো ফোনটি ২,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। শুধু তাই নয় ব্যাংক অফার হিসাবে ফোনটির ওপর আরও ৭৫০ টাকা ছাড় পাওয়া যাবে। জানিয়ে রাখি, আজই এই সেলের শেষ দিন।

Realme Narzo 20 Pro ২,০০০ টাকা ডিসকাউন্টে কিনুন

রিয়েলমি নারজো ২০ প্রো এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪,৯৯৯ টাকা। তবে সেলে এই ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯৯ টাকায়। শুধু তাই নয়, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ফোনটির ওপর ১০ শতাংশ ( সর্বোচ্চ ৭৫০ টাকা) ছাড় পাবেন।

যদিও মনে রাখবেন ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে আগের মতই ১৬,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

Realme Narzo 20 Pro এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ২০ প্রো ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আবার ফোনটি এসেছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 20 Pro এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন