Realme Narzo 20 Pro আজ আকর্ষণীয় অফারের সাথে কিনতে পারবেন

realme-narzo-20-pro-to-go-sale-today-via-flipkart-realme-com-specifications

আজ আরও একবার কিনতে পারবেন রিয়েলমি নারজো ২০ প্রো। কিছুদিন আগেই এই ফোনকে Realme তাদের Narzo 20 সিরিজের আওতায় লঞ্চ করেছিল। এই সিরিজে তিনটি ফোন আছে – রিয়েলমি নারজো ২০এ, রিয়েলমি নারজো ২০, রিয়েলমি নারজো ২০ প্রো। এরমধ্যে প্রো ভ্যারিয়েন্ট হল টপ ভ্যারিয়েন্ট। এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, হেলিও ৯ সিরিজের প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও পাঞ্চ হোল ডিসপ্লে। আসুন ফোনটির দাম, সেলের সময় ও অফার সম্পর্কে জেনে নিই।

Realme Narzo 20 Pro সেল, দাম ও অফার

রিয়েলমি নারজো ২০ প্রো আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। এই ফোনটি ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট কালারে উপলব্ধ।

Realme Narzo 20 Pro দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

অফারের কথা বললে ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনলে কিছু ব্যাংক অফারের সুবিধা পাওয়া যাবে। যেমন অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডধারীরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের। আবার আজ এই ডিভাইস কিনলে, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় ফ্যাশন প্রোডাক্টের ওপর ১০ শতাংশ অফ পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০ প্রো নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন

Realme Narzo 20 Pro ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন আছে। এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে চলে।

এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আবার ফোনটি এসেছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ক চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই চার্জার ০-১০০ শতাংশ চার্জ কেবল ৩৮ মিনিটে করে দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। ফোনটির ওজন ১৯১ গ্রাম।

ক্যামেরার কথা বললে রিয়েলমি নারজো ২০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.৩), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর।