প্রথম সেলে মুড়ি মুড়কির মত বিক্রি হলো Realme Narzo 20, দ্বিতীয় সেল ৫ অক্টোবর

realme-narzo-20-second-sale-on-5-october-130000-unit-sold-in-first-sale

চীনা স্মার্টফোন কোম্পানি Realme কিছুদিন আগেই তাদের নারজো সিরিজের তিনটি নতুন ফোন লঞ্চ করেছিল। এরমধ্যে গতকাল ছিল Realme Narzo 20 এর প্রথম সেল। এই সেল ফ্লিপকার্ট ও রিয়েলমি ডট কম এ অনুষ্ঠিত হয়েছিল। এই সেলে দুর্দান্ত সাড়া ফেল ফোনটি। কোম্পানির তরফে টুইট করে জানানো হয়েছে এই সেলে রিয়েলমি নারজো ২০ এর ১,৩০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। আগামী ৫ অক্টোবর দুপুর ১২ টায় Realme Narzo 20 দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে।

ভারতে রিয়েলমি নারজো ২০ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায়। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯। আবার টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ  ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। ফোনটি গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে পাওয়া যাবে।

রিয়েলমি নারজো ২০ ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার প্রসেসরের ক্ষেত্রে মিডিয়াটেক হেলিও জি৮৫ ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে। ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে Realme Narzo 20 ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এতে ৮ মেগাপিক্সেল এআই এইচডি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।