২১ সেপ্টেম্বর লঞ্চ হবে Realme Narzo 20 সিরিজ, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

Realme Narzo 20 Series launch date announced on 21 september

২১ সেপ্টেম্বর দুপুর ১২:৩০ মিনিটে লঞ্চ হবে Realme Narzo 20 সিরিজ। একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই সিরিজকে ভারতে আনা হবে। জনপ্রিয় টিপ্সটার Himanshu এই সিরিজের লঞ্চ ডেট সামনে এনেছে। প্রসঙ্গত গত মে তে Realme বাজারে এনেছিল তাদের নারজো সিরিজের প্রথম দুটি ফোন Narzo 10 এবং Narzo 10A। এই সিরিজের আপগ্রেড ভ্যারিয়েন্ট হিসাবেই রিয়েলমি নারজো ২০ সিরিজকে লঞ্চ করা হবে। এমনকি কয়েকদিন আগে অনুষ্ঠিত IFA 2020 টেক ইভেন্টে কোম্পানি তাদের নতুন এই সিরিজের কথা জানিয়েছিল।

Himanshu এর টুইট পোস্ট অনুযায়ী, আজ কোম্পানি অফিসিয়ালি Realme Narzo 20 সিরিজের কথা ঘোষণা করবে। এই সিরিজকে ২১ সেপ্টেম্বর লঞ্চ করা হবে। হিমাংশু-র এই টুইটের পরেই ইন্টারনেটে রিয়েলমি নারজো ২০ সিরিজের জন্য ইনভাইট বক্স সামনে আসে। নীল রঙের এই বক্সে “Narzo” ওয়ার্ডটি লেখা আছে। এই বক্সের মধ্যে এসইউপি হ্যান্ডহেল্ড রেট্রো গেম কনসোল আছে। বক্সে একটি এনার্জি বার স্ন্যাক রয়েছে এবং নীচে একটি ছোট বক্স রয়েছে যেখানে ব্যাটারি ইনডিকেটর আছে। অর্থাৎ ফোনটি শক্তিশালী ব্যাটারিরি সাথে আসবে।

যদিও এই ইনভাইট বক্সে Narzo 20 সিরিজের স্পেসিফিকেশন উল্লেখ করা হয়নি। কয়েকদিন আগে Himanshu আরেকটি টুইটে জানিয়েছিল, রিয়েলমি নারজো ২০ সিরিজে তিনটি ফোন থাকবে। যার মধ্যে Narzo 20A হবে সিরিজের সবচেয়ে কমদামি মডেল। এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এই ফোনটি ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে পাওয়া যাবে।

আবার এই সিরিজের সবচেয়ে দামি ফোনটি হবে Realme Narzo 20 Pro । এই ফোনটি ব্ল্যাক নিনজা ও হোয়াইট নাইট কালারে আসবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। আবার এই সিরিজের আরও একটি ফোন, অর্থাৎ Realme Narzo 20 লঞ্চ হবে ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই সিরিজের ফোনে Dart Charging টেকনোলজি ব্যবহার করা হবে বলে কোম্পানি জানিয়েছে।