আজ প্রথমবার কেনা যাবে Realme Narzo 20A, ১০ হাজার টাকার কমে ৪ জিবি র‌্যাম

realme-narzo-20a-first-sale-today-at-12pm-on-realme-com-flipkart

সদ্য রিয়েলমি নারজো ২০ সিরিজে লঞ্চ হয়েছে Realme Narzo 20A। আজ এই ফোনটি প্রথমবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে। Realme Narzo 20A ফোনটি আপনি Flipkart ও Realme.com থেকে কিনতে পারবেন। ভারতে এই ফোনটি দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। রিয়েলমি নারজো ২০এ ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। আপনি যদি ১০ হাজার টাকার কমে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতে পারেন।

Realme Narzo 20A এর দাম ও অফার

রিয়েলমি নারজো ২০এ এর দাম শুরু হয়েছে ৮,৪৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা। ফোনটি গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে উপলব্ধ।

অফারের কথা বললে ফ্লিপকার্টে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রানজাকশনে ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। আবার ২৯৯ টাকায় পাওয়া যাবে দুবছরের Discovery Plus Premium সাবস্ক্রিপশন। ৯৪৫ টাকা থেকে রিয়েলমি নারজো ২০এ এর নো কস্ট ইএমআই শুরু হচ্ছে।

Realme Narzo 20A স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ২০এ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন হবে ৭২০ x ১৬০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ শতাংশ। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে – ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 20A ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রধান ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল। এতে এইচডিআর এবং ক্রোমা বুস্ট সাপোর্ট করবে। আবার অন্য দুটি ক্যামেরা হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট লেন্স এবং ২ মেগাপিক্সেল রেট্রো লেন্স, যারও অ্যাপারচার এফ/২.৪। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

আবার ডুয়েল সিমের এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ এর ব্যাটারি। যা ৪০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে।