Realme Narzo 20A, Narzo 20 এবং Narzo 20 Pro এর দাম ফাঁস, শুরু ৮৯৯৯ টাকা থেকে

realme-narzo-20a-narzo-20-and-narzo-20-pro-price-leaked-ahead-of-21-sep-launch

আগামী ২১ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Realme Narzo 20A, Narzo 20 এবং Narzo 20 Pro। যদিও লঞ্চের আগেই আমরা আপনাদের এই তিনটি ফোনের স্পেসিফিকেশন জানিয়ে দিয়েছি। এবার রিয়েলমি নারজো ২০এ, নারজো ২০ ও নারজো ২০ প্রো এর দামও ফাঁস হল। যদিও কোম্পানির তরফে এই সিরিজের দাম বা স্পেসিফিকেশন কিছু জানায়নি। তবে জনপ্রিয় একজন টিপ্সটার ফোনগুলির মূল্য সামনে এনেছে। জানা গেছে ভারতে Realme Narzo 20 সিরিজের দাম শুরু হবে ৮,৯৯৯ টাকা থেকে। আসুন এই সিরিজের সমস্ত ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Realme Narzo 20A এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি নারজো ২০এ দুটি স্টোরেজ অপশন সহ আসবে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হবে যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। ফোনটি গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে পাওয়া যাবে। ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

Realme Narzo 20 এর দাম (সম্ভাব্য)

ভারতে রিয়েলমি নারজো ২০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ১২,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১৪,৯৯৯ টাকা। এই ফোনটিও গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে পাওয়া যাবে। ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

Realme Narzo 20 Pro এর দাম (সম্ভাব্য)

রিয়েলমি নারজো ২০ প্রো ফোনটি ভারতে ৬ জিবি ও ৮ জিবি র‌্যামের বিকল্পে পাওয়া যাবে। এরমধ্যে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১৬,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায়। ফোনটি ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট কালারে পাওয়া যাবে। 

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মুকুল শর্মা জানিয়েছেন, রিয়েলমি নারজো ২০ প্রো ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসবে। এর রেজুলেশন হবে ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যামের বিকল্প। আবার স্টোরেজ হিসাবে থাকবে ৬৪ জিবি ও ১২৮ জিবি বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ২০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.৩), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর। সেলফির জন্য এই ফোনে থাকবে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার ফোনটি আসবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ওজন হবে ১৯১ গ্রাম।