লঞ্চের আগে ফাঁস Realme Narzo 20A এবং Narzo 20 এর সম্পূর্ণ ফিচার, আগে ভাগে জেনে নিন

Realme Narzo 20a Narzo 20 full specifications leaked ahead of 21 august launch

চীনা স্মার্টফোন কোম্পানি Realme আগামী ২১ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে Narzo 20 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকবে Realme Narzo 20, Realme Narzo 20A ও Realme Narzo 20 Pro। যদিও কোম্পানির তরফে এই ফোনগুলির স্পেসিফিকেশন কি হবে তা জানানো হয়নি। তবে টিপ্সটার মুকুল শর্মা এই সিরিজের Narzo 20A এবং Narzo 20 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে আনলো। মুকুল তার ইউটিউব চ্যানেলে এই দুই ফোনের সম্পূর্ণ সশার্মা স্পেসিফিকেশন ফাঁস করেছে। আসুন জেনে নিই রিয়েলমি নারজো ২০এ ও রিয়েলমি নারজো ২০ ফোনদুটি কি ফিচারের সাথে আসবে।

Realme Narzo 20A স্পেসিফিকেশন

মুকুল শর্মা জানিয়েছেন, রিয়েলমি নারজো ২০এ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এর রেজুলেশন হবে ৭২০ x ১৬০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও হবে ৮৯.৮ শতাংশ। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। এই ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে – ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 20A ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রধান ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল। এতে এইচডিআর এবং ক্রোমা বুস্ট সাপোর্ট করবে। আবার অন্য দুটি ক্যামেরা হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট লেন্স এবং ২ মেগাপিক্সেল রেট্রো লেন্স, যারও অ্যাপারচার এফ/২.৪। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আবার ডুয়েল সিমের এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ এর ব্যাটারি। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে। ফোনটি গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে পাওয়া যাবে।

Realme Narzo 20 স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ২০ ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এর রেজুলেশন রিয়েলমি ২০এ এর মত হবে। যদিও স্ক্রিন টু বডি রেশিও থাকবে ৮৮.৭ শতাংশ। আবার প্রসেসরের ক্ষেত্রে স্ন্যাপড্রাগন ৬৬৫ এর বদলে মিডিয়াটেক হেলিও জি৮৫ ব্যবহার করা হতে পারে। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে নারজো ২০ ফোনটিও ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ১১৯ ডিগ্ৰী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ফোনটিও গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু কালারে পাওয়া যাবে।