Realme Narzo 30 ফোনের নয়া ভ্যারিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম ও অফার

realme-narzo-30-6gb-ram-64gb-storage-variant-launched-in-india-price-flipkart-big-saving-days-sale

Realme Narzo 30 গত জুন মাসে ভারতে লঞ্চ হয়েছিল। সেই সময় এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ ভারতে এসেছিল। তবে এবার থেকে ফোনটির আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। Flipkart Big Saving Days Sale উপলক্ষ্যে Realme Narzo 30 ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ (6GB RAM+64GB Storage) ভ্যারিয়েন্ট আজ লঞ্চ করা হয়েছে। যদিও নতুন স্টোরেজ ছাড়া ফোনের স্পেসিফিকেশনে আর কিছু যুক্ত করা হয়নি। আসুন ফোনটির নতুন ভ্যারিয়েন্টের কত দাম রাখা হয়েছে জেনে নিই।

Realme Narzo 30 এর 6GB RAM + 64GB Storage ভ্যারিয়েন্টের দাম

রিয়েলমি নারজো ৩০ ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – রেসিং সিলভার ও রেসিং ব্লু। উল্লেখ্য রিয়েলমি নারজো ৩০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ১৪,৪৯৯ টাকা।

আগামীকাল অর্থাৎ ৫ আগস্ট Flipkart এবং realme.com থেকে Realme Narzo 30 এর নতুন ভ্যারিয়েন্ট কেনা যাবে। Axis ও ICICI ব্যাংকের কার্ড হোল্ডাররা ফোনটির ওপর ১০ শতাংশ ছাড় পাবেন।

Realme Narzo 30 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৩০ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এ চলে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ARM Mali-G76 জিপিইউ সহ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর। ফোনটির সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) আল্ট্রা স্মুথ ডিসপ্লে। আবার রিয়েলমি নারজো ৩০ ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৮) প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর (এফ/২.৪)।

সেলফি ও ভিডিও কলের জন্য Realme Narzo 30 ফোনে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ফ্রন্ট সেন্সর পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। চার্জিংয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.