শীঘ্রই আসছে Realme Narzo 30 সিরিজ, রিটেল বক্সের ডিজাইন বেছে নিন আপনি

realme-narzo-30-launch-imminent-retail-box-design-revealed

গত বছর সেপ্টেম্বরে Realme Narzo 20 সিরিজ লঞ্চ হওয়ার পর থেকেই আসন্ন Realme Narzo 30 সিরিজ নিয়ে ফোনপ্রেমীদের মধ্যে উৎসুকতার শেষ নেই। বিগত কয়েক মাস ধরেই এই সিরিজটিকে নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন টিপস্টার দাবি করে আসছিলেন যে জানুয়ারিতে Realme এই সিরিজটি লঞ্চ করবে। যদিও সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া ছাড়া রিয়েলমি নারজো সিরিজ নিয়ে নির্মাতা সংস্থা এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তবে আজ জনপ্রিয় চীনা কনসিউমার টেক ব্র্যান্ডটি তার অফিসিয়াল রিয়েলমি কমিউনিটি ওয়েবসাইটে একটি নতুন সমীক্ষা পোস্ট করেছে, যা দেখে অনেকেই মনে করছেন খুব শীঘ্রই আসতে চলেছে Narzo সিরিজের পরবর্তী স্মার্টফোনগুলি।

আসলে Realme, উক্ত সমীক্ষায় Narzo 30 স্মার্টফোনটির রিটেল বক্স নির্বাচন করার ভার জনগণের ওপরেই ছেড়ে দিয়েছে। এক্ষেত্রে সংস্থাটি পরবর্তী নারজো (Narzo) ডিভাইসের রিটেল বক্সগুলির জন্য ছয়টি সম্ভাব্য ডিজাইনের ছবি পোস্ট করেছে এবং সংস্থার অনুরাগীদের পছন্দসই একটি ডিজাইন বেছে নিতে বলেছে। আশা করা হচ্ছে, এই নতুন সিরিজটি আগামী মার্চ মাসে বাজারে পা রাখতে পারে।

realme-narzo-30

স্পেসিফিকেশনের কথা বললে, আসন্ন রিয়েলমি নারজো ৩০ সিরিজে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ চিপসেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, ৬.৫ ইঞ্চি স্ক্রিন, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি দেখা যাবে। টিপস্টার মুকুল শর্মার মতে এই সিরিজের অধীনে তিনটি ফোন চালু হবে, যার দাম ১৬ হাজার টাকার মধ্যে থাকবে।

এই প্রসঙ্গে বলে রাখি, রিয়েলমি, তরুণ প্রজন্মের কথা ভেবে এই নারজো সিরিজের ফোনগুলি বাজারে এনেছিল। এমনিতে কোম্পানির অন্যান্য ফোনের সাথে এই নারজো হ্যান্ডসেটগুলির তেমন কোনো তফাত লক্ষ্য করা যায় না। তবে এর পারফরম্যান্স রিয়েলমির অন্য হ্যান্ডসেটগুলির তুলনায় বেশ এগিয়ে থাকে। ফলে, ইতিমধ্যে এই বাজেট স্মার্টফোনগুলি গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন