২৪ ফেব্রুয়ারি বাজারে পা রাখছে Realme Narzo 30 Pro 5G ও Realme Narzo 30A

realme-narzo-30-pro-5g-30a-launch-date-india-february-24-announced-specifications-price

সত্যি হল জল্পনা, Realme Narzo 30 সিরিজ আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। আজ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে আসন্ন নারজো সিরিজের লঞ্চ ডেট জানানো হয়েছে। পাশাপাশি এও নিশ্চিত করা হয়েছে যে, ওইদিন Realme Narzo 30 Pro 5G ও Realme Narzo 30A ফোন দুটি লঞ্চ হবে। এরমধ্যে প্রো ভ্যারিয়েন্টে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। রিয়েলমির তরফে জানানো হয়েছে, এই সিরিজ সেইসব মানুষদের জন্য আনা হচ্ছে যারা 5G স্মার্টফোন খোঁজ করছেন।

@Realmemobiles-র টুইট অনুযায়ী, আগামী ২৪ ফেব্রুয়ারি দুপুর ১২টা ৩০ মিনিটে Realme Narzo 30 সিরিজ ভারতে লঞ্চ হবে। আশা করা যায় কোম্পানি একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই সিরিজ লঞ্চ করবে। এই লঞ্চ ইভেন্ট কোম্পানির ইউটিউব চ্যানেল থেকে সরাসরি দেখা যাবে। এছাড়াও রিয়েলমির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই ইভেন্টের লাইভ আপডেট পাওয়া যাবে।

Realme Narzo 30 সিরিজের স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ গতকাল Realme Narzo 30 Pro 5G ফোনটির স্পেসিফিকেশনের কথা বলতে গিয়ে জানিয়েছেন, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর থাকবে। এছাড়া ফোনটি চীনে লঞ্চ হওয়া Realme Q2 এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। সেক্ষেত্রে দুটি ফোনের ফিচারের মধ্যে আমরা মিল পাবো।

রিয়েলমি কিউ২ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে ছিল। আবার সিকিউরিটির জন্য ছিল সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনটি ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি (৫,০০০ এমএএইচ) সহ এসেছিল। ফটোগ্রাফির জন্য দেওয়া হয়েছিল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর ছিল। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। এতে ৩৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এদিকে Realme Narzo 30A ফোনটির বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি। এতে বর্গাকার ক্যামেরা সেটআপ থাকবে, যারমধ্যে এলইডি ফ্ল্যাশও বর্তমান। আবার এর ডিসপ্লে ডিজাইন হতে পারে পাঞ্চ হোল। Realme Narzo 30 অবাক করা দামের সাথে বাজারে পা রাখবে বলে কোম্পানি জানিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন