লঞ্চের আগে জেনে নিন Realme Narzo 30 Pro 5G এবং Narzo 30A এর সমস্ত ফিচার

realme-narzo-30-pro-5g-30a-specifications-leaked-ahead-of-february-24-launch

আজই Realme এর তরফে নিশ্চিত করা হয়েছে আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Narzo 30 Pro 5G ও Narzo 30A। Flipkart ইতিমধ্যেই এই সিরিজের জন্য মাইক্রোসাইট তৈরী করেছে। যদিও কোম্পানি বা ই-কমার্স সাইট, কেউই ফোন দুটির স্পেসিফিকেশন জানায়নি। তবে জনপ্রিয় এক টিপস্টারের দৌলতে আমরা রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ও নারজো ৩০এ এর বিশেষ বিশেষ স্পেসিফিকেশন কিছুক্ষন আগে জানতে পড়েছি। জানিয়ে রাখি ২৪ ফেব্রুয়ারির লঞ্চ ইভেন্টে Realme Buds Air 2 ইয়ারবাডও লঞ্চ করা হবে।

Realme Narzo 30 Pro 5G এবং Narzo 30A এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার মুকুল শর্মার দাবি অনুযায়ী, রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনটি Realme Q2 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এছাড়াও ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। আবার ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যেখানে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর দেখা যাবে। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

এদিকে রিয়েলমি নারজো ৩০এ ফোনটি গতবছর লঞ্চ হওয়া নারজো ২০ এর ফিচার সহ আসবে। সেক্ষেত্রে এই ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি টিয়ারড্রপ নচ ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এছাড়াও ফোনটিতে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 30A ফোনে থাকবে বর্গাকার ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। যদিও সেকেন্ডারি ক্যামেরার মেগাপিক্সেল জানা যায়নি। এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। আবার সেলফি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক পাওয়া যাবে। ফোনটি লাইট ব্লু ও ব্ল্যাক কালারে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন