Realme Narzo 30 Pro 5G: সবচেয়ে কম দামি 5G ফোন আরও সস্তায় কেনার সুযোগ

Realme Narzo 30 Pro 5G available with discounts price on realme days sale

রিয়েলমি ভারতে তাদের সবচেয়ে সস্তা 5G ফোন হিসাবে গত ফেব্রুয়ারিতে Realme Narzo 30 Pro 5G লঞ্চ করেছিল। এই ফোনের দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। তবে ফোনটি আজ রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত ১,৭৫০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ, আজ Realme Days Sale এর শেষ দিন। এই সেল চলছে Flipkart ও realme.com সাইটে। এই সেলেই রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি কম দামে পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি বাজেট রেঞ্জে কোনো ফাইভজি ফোন খুঁজে থাকেন, এই সুযোগ হাতছাড়া করবেন না।

Realme Narzo 30 Pro 5G এর ওপর অফার

রিয়েলমি ডেজ সেলে নারজো ৩০ প্রো ৫জি ফোনটি প্রিপেড ট্রানজাকশন (আগে দাম পরিশোধ করতে হবে) বা ডিভাইস এক্সচেঞ্জ করে কিনলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এই অফার ফোনটির দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রে প্রযোজ্য।

জানিয়ে রাখি, Realme Narzo 30 Pro 5G দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। আবার ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল আলট্রা ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Realme Narzo 30 Pro 5G ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ এসেছে। এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন