হাজার টাকা দাম কমলো, সস্তা Realme Narzo 30 Pro 5G আরও সস্তায় কেনার সুযোগ

realme-narzo-30-pro-5g-available-with-rs-1000-discounts-flipkart-prepaid-transactions

চলতি বছরের ফেব্রুয়ারি তে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 30 Pro 5G। এই ফোনটি এখনও পর্যন্ত ভারতে আসা সবচেয়ে সস্তা 5G ফোন। তবে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি আপনি আরও সস্তায় কিনতে পারেন। আসলে ই-কমার্স সাইট Flipkart এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপরই ১,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। ফলে আপনি যদি বাজেট রেঞ্জে কোনো নতুন 5G ফোন খুঁজে থাকেন তাহলে Realme Narzo 30 Pro আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Realme Narzo 30 Pro 5G এর ওপর অফার

আগেই বলেছি ভারতে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা।

তবে Flipkart থেকে এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ১৫,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে প্রিপেড ট্রানজাকশনের মাধ্যমে ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। যদিও আমরা জানি না ঠিক কতদিন এই অফার উপলব্ধ থাকবে। তাই আপনার যদি এই ডিল পছন্দ হয় তবে এক্ষুনি ফোনটি অর্ডার করতে পারেন।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ এসেছে। এই প্রসেসর মূলত বাজেট ৫জি ফোনেই ব্যবহার করা হয়। যাইহোক এই ফোনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আবার এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি তিন মিনিটের চার্জে এই ফোন ১১০ মিনিট কলিং ও ৩০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল আলট্রা ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। Realme Narzo 30 Pro 5G অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন