আজ কিনতে পারবেন ‘সবচেয়ে সস্তা’ Realme Narzo 30 Pro 5G, পাবেন ডিসকাউন্টও

realme-narzo-30-pro-5g-goes-on-sale-today-via-flipkart-price-bank-offers-features

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল সবচেয়ে সস্তা ৫জি ফোনে Realme Narzo 30 Pro 5G। আজ এই ফোনটি প্রথমবার কেনা যাবে। দুপুর ১২ টায় Flipkart ও realme.com থেকে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর কোম্পানি আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। ফলে আপনি বাজারমূল্য ছাড়াও ফোনটি কিছুটা সস্তায় কেনার সুযোগ পাবেন। Realme Narzo 30 Pro 5G ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা, ডাইমেনসিটি প্রসেসর, ও শক্তিশালী ব্যাটারি।

Realme Narzo 30 Pro 5G এর দাম ও অফার

রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে স্বরড ব্ল্যাক ও ব্লেড সিলভার।

লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের Realme Narzo 30 Pro 5G ফোনের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার Flipkart Axis ব্যাংকের ক্রেডিট কার্ড ও Baroda Mastercard ডেবিট কার্ড গ্রাহকরা যথাক্রমে ৫ শতাংশ ও ১০ শতাংশ ছাড় পাবে। শুধু তাই নয়, Flipkart Smart Upgrade প্ল্যানে ফোনটির ওপর ৫,১০০ টাকা অফ থাকবে।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এর সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি তিন মিনিটের চার্জে এই ফোন ১১০ মিনিট কলিং ও ৩০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করবে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে আছে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর।

Realme Narzo 30 Pro 5G অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল আলট্রা ম্যাক্রো সেন্সর। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন