২৪ ফেব্রুয়ারি ভারতে আসছে Realme Narzo 30 Pro 5G এবং Narzo 30A, লিক হল পোস্টার

realme-narzo-30-pro-5g-india-launch-date-february-24-with-narzo-30a.jpg

ইতিমধ্যেই জানা গেছে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে লঞ্চ হবে Realme Narzo 30 সিরিজ। টিপ্সটাররা একধাপ এগিয়ে এই সিরিজের লঞ্চ ডেট ২৪ ফেব্রুয়ারি বলে জানিয়েছে। অনুমান করা হচ্ছিলো রিয়েলমি নারজো ৩০ সিরিজে তিনটি ফোন থাকবে – Realme Narzo 30, Narzo 30A ও Narzo 30 Pro। তবে সম্প্রতি সামনে আসা একটি পোস্টার দেখে বলা যায়, এই সিরিজে আপাতত Narzo 30A ও Narzo 30 Pro ফোন দুটি বাজারে পা রাখবে। আবার এর প্রো ভ্যারিয়েন্টে 5G সাপোর্ট থাকবে।

Shubham নাকে একজন টুইটার ব্যবহারকারী আসন্ন Realme Narzo 30 সিরিজের পোস্টার টুইট করেছেন। মনে করা হচ্ছে এটি কোনো স্টোর থেকে তোলা ছবি। এই পোস্টারে কেবল Narzo 30 Pro 5G এবং Narzo 30A ফোনদুটির উল্লেখ আছে। যদিও সিরিজের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Realme Narzo 30 এর নাম এখানে দেখা যায়নি।

ছবি ক্রেডিট – Shubham/ Twitter

এই পোস্টার থেকে আরও জানা গেছে, Realme Narzo 30 Pro 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ব্যবহার করা হবে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। এর কাটআউট স্ক্রিনের বাম কোণায় অবস্থিত। আবার ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে এলডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আবার Realme Narzo 30A ফোনটির পিছনে বর্গাকার ক্যামেরা সেটআপ দেখা গেছে।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

TENAA সার্টিফিকেশন অনুযায়ী, রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন