আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme Narzo 30 সিরিজ ও Buds Air 2 ইয়ারফোন, দাম ও ফিচার জেনে নিন

realme-narzo-30-pro-5g-narzo-30a-buds-air-2-launch-india-today-livestream-expected-price-specifications

আজ ভারতে আসছে Realme Narzo 30 সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকবে -Realme Narzo 30 Pro 5G ও Narzo 30A। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে কোম্পানি এই সিরিজকে বাজারে আনবে। এই লঞ্চ ইভেন্টে Realme Buds Air 2 ওয়্যারলেস ইয়ারবাড ও Motion Activated Night Light এর ওপর থেকে পর্দা সরানো হবে। জানিয়ে রাখি জনপ্রিয় স্মার্টফোন নির্মাতাটি তাদের জন্য রিয়েলমি নারজো ৩০ সিরিজ লঞ্চ করছে, যারা সস্তায় 5G ফোন খোঁজ করছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনগুলি পাওয়া যাবে। আসুন লঞ্চের আগে ডিভাইসগুলির সম্ভাব্য দাম ও ফিচার জেনে নিই।

Realme Narzo 30 সিরিজ কখন লঞ্চ হবে এবং লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন

কোম্পানির ঘোষণা অনুযায়ী, আজ অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি দুপুর ১২:৩০ থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টে Realme Narzo 30 Pro 5G ও Narzo 30A ফোন দুটিকে লঞ্চ করা হবে। এই লঞ্চ ইভেন্ট আপনি রিয়েলমির ইউটিউব চ্যানেল বা আমাদের এই প্রতিবেদনে থাকা লিংকে ক্লিক করে (নিচে) দেখতে পারেন। এছাড়াও Realme এর টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট থেকেও এই ইভেন্টের লাইভ আপডেট পাবেন।

Realme Narzo 30 Pro 5G দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভারতে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম হতে পারে ১৪,৯৯৯ টাকা থেকে ১৫,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হতে পারে ১৬,৯৯৯ টাকা থেকে ১৭,৯৯৯ টাকা।

এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ডলবি অ্যাটমস ও hi-res অডিও সাপোর্ট,  ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Realme Narzo 30A এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি নারজো ৩০এ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হতে পারে – ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এদের দাম হতে পারে যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা।

এই ফোনে গতবছরে লঞ্চ হওয়া রিয়েলমি নারজো ২০ এর মত ফিচার থাকবে। সেক্ষেত্রে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর,  ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসতে পারে।

Realme Buds Air 2 এর স্পেসিফিকেশন (ফিচার)

এই ইয়ারবাডের দাম জানা যায়নি। এতে ১০মিমি ডায়মন্ড ক্লাস হাইফাই ড্রাইভার থাকবে। আবার এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার (ANC) সহ আসবে। এই ফিচার অন থাকলে ২২.৫ ঘন্টা এবং অফ থাকলে ২৫ ঘন্টা প্লেব্যাক অফার করবে ইয়ারফোনটি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন