Realme Narzo 30 সিরিজ পাওয়া যাবে Flipkart থেকে, রিলিজ হল টিজার

realme-narzo-30-pro-5g-series-flipkart-teased-may-launch-24-february.jpg

আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে পারে Realme Narzo 30 সিরিজ। যদিও চীনা স্মার্টফোন কোম্পানিটির তরফে এখনও আসন্ন এই সিরিজের লঞ্চ ডেট ঘোষণা করা হয়নি। তবে টিপস্টারদের দাবি সত্য প্রমাণিত করতে আজ Flipkart থেকেও রিয়েলমি নারজো ৩০ সিরিজের টিজার রিলিজ করা হল। শুধু তাই নয়, ফ্লিপকার্ট এই সিরিজের জন্য একটি ডেডিকেটেড পেজও তৈরী করেছে। যা নির্দেশ করে এই সিরিজের লঞ্চ আসন্ন এবং অন্যান্য রিয়েলমি ফোনের মত এই সিরিজও ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

যদিও ফ্লিপকার্টের টিজার পেজ থেকে Realme Narzo 30 সিরিজের স্পেসিফিকেশন বা অন্য কোনো তথ্য জানা যায়নি। তবে বলা হয়েছে এই সিরিজ দুর্দান্ত পারফরম্যান্স দেবে। আবার এতে Dart ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে। এছাড়া টিজার পেজে উল্লেখ আছে যে, আগামী ১৮ ফেব্রুয়ারি এই সিরিজ সম্পর্কিত কয়েকটি তথ্য জানানো হবে। শুধু তাই নয়, টিজার পেজে দেখা গেছে, রিয়েলমি নারজো ৩০ সিরিজ ফ্লিপকার্ট ইউনিক প্রোডাক্ট হবে।

ছবি ক্রেডিট -Flipkart

এদিকে ফ্লিপকার্টের ইউটিউব চ্যানেল থেকেও Realme Narzo 30 সিরিজের টিজার প্রকাশ করা হয়েছে। যদিও ভিডিওটি আমরা আনলিস্টেড পেয়েছি। তবে এই ভিডিওতে দুটি ফোনকে দেখা গেছে। সেক্ষেত্রে অনুমান করা হচ্ছে এই সিরিজে দুটি ফোন থাকবে। প্রসঙ্গত আজ সকালেই একটি স্টোরের পোস্টার ইন্টারনেটে ভাইরাল হয়। যেখানে এই সিরিজের Narzo 30 Pro 5G এবং Narzo 30A ফোন দুটিকে দেখা গিয়েছিল। সেক্ষেত্রে হয়তো বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Realme Narzo 30 লঞ্চ হবেনা বলেই মনে হচ্ছে।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পোস্টার দেখে জানা গিয়েছিল, রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এছাড়াও এই ফোনে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন