ভারতে আসার আগেই Realme Narzo 30 সিরিজের ফিচার জানালেন মাধব শেঠ

realme-narzo-30-pro-5g-specifications-dimensity-800u-soc-madhav-sheth-price

Realme তাদের Narzo 30 সিরিজ আগামী ২৪ ফেব্রুয়ারি লঞ্চ করতে পারে। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে Realme Narzo 30 Pro 5G ও Realme Narzo 30A। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই সিরিজের টিজার রিলিজ করেছে। আজ রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠও এই সিরিজের স্পেসিফিকেশন সামনে আনলেন। একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছেন, আসন্ন রিয়েলমি নারজো ৩০ সিরিজে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর থাকবে।

আজ XDADevelopers এর সাথে একটি ইন্টারভিউতে মাধব শেঠ, Realme Narzo 30 সিরিজের একটি ফোনকে দেখিয়েছেন, যার পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ বর্তমান। তিনি জানিয়েছেন এই ফোনে মিডিয়াটেক মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর থাকবে। যদিও তিনি ফোনের দাম জানাননি। তবে বুঝে নিতে অসুবিধা হয়না যে ফোনটি Realme Narzo 30 Pro 5G হবে।

এছাড়াও ফোনটির দামের বিষয়ে বলতে গিয়ে শেঠ জানিয়েছেন, এই ফোনটি অবাক করা দামে (Never-before-Seen price) লঞ্চ হবে। প্রসঙ্গত কিছুদিন আগেই তিনি ইঙ্গিত দিয়েছিলেন, ভারতে Realme X7 5G (১৯,৯৯৯ টাকা) এর থেকেও কম দামে 5G ফোন লঞ্চ করা হবে। সেক্ষেত্রে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ১৫,০০০ টাকার রেঞ্জে ভারতে লঞ্চ হলে অবাক হওয়ার কিছু নেই।

Realme Narzo 30 সিরিজের স্পেসিফিকেশন

কয়েকদিন আগেই এক টিপস্টার একটি পোস্টার টুইট করে জানিয়েছিলেন, রিয়েলমি নারজো ৩০ সিরিজে দুটি ফোন থাকবে- Realme Narzo 30 Pro 5G ও Realme Narzo 30A। এর মধ্যে প্রো ভার্সনটি চীনে লঞ্চ হওয়া Realme Q2 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে মনে করা হচ্ছে। ফলে এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে।

আবার এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফটোগ্রাফির জন্য থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা। যেখানে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর থাকবে। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন