পিছনে চারটি ক্যামেরা সহ আসছে Realme Narzo 30 Pro, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

realme-narzo-30-pro-spotted-on-tenaa-with-5g-connectivity

চীনা স্মার্টফোন কোম্পানি Realme তাদের Narzo 30 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করেছে। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে Realme Narzo 30A, Realme Narzo 30 ও Realme Narzo 30 Pro। গত কয়েকসপ্তাহে এই সিরিজের ফোনগুলিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এবার রিয়েলমি নারজো ৩০ প্রো ফোনটি চীনের TENAA সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হল। এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন ও ডিজাইন জানা গেছে।

জিএসএমএরিনার রিপোর্ট অনুযায়ী, TENAA সার্টিফিকেশন সাইটে Realme Narzo 30 Pro ফোনটি Realme RMX3161 মডেল নম্বরের সাথে লিস্টেড আছে। এই ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে। যদিও এটি এলসিডি না অ্যামোলেড প্যানেল হবে তা জানা যায়নি। আবার এই ফোনে NR SA/NSA নেটওয়ার্ক সাপোর্টের সাথে 5G কানেক্টিভিটি থাকবে। 

রিপোর্টে বলা হয়েছে নারজো ২০ প্রো এর মত একই ডিসপ্লে সাইজ সহ এলেও, নারজো ৩০ প্রো এর ব্যাটারি ক্যাপাসিটি বেশি থাকবে। এতে ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা আছে। আবার ফোনটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। ফোনটির ডাইমেনশন হবে ১৬২.৫ x ৭৪.৮ x ৮.৮ মিমি।

আবার Realme Narzo 30 Pro অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল হবে। এছাড়া মনে করা হচ্ছে ফোনটির পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকতে পারে। ফোনটিতে পাওয়া যাবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যদিও এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। তবে রিপোর্টে বলা হয়েছে এই সিরিজের Realme Narzo 30A ফোনটির মডেল নম্বর হবে  RMX3171।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন