আজই শেষ দিন! Realme Narzo 30 Pro 5G, X7 5G ও X7 Pro 5G এর দামের ওপর ছাড়

realme-narzo-30-pro-x7-pro-5g-now-available-with-discounts-on-official-site
Realme Narzo 30 Pro 5G, Realme 7 Pro, Realme X7 5G সস্তায় কেনার সুযোগ

আপনি কি কোনো সস্তা 5G ফোন খোঁজ করছেন? অথবা কোনো ফিচারে ঠাসা 4G ফোন চাই? তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ সুখবর! আসলে Realme তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (Realme.com) বাছাই করা কয়েকটি হ্যান্ডসেট ডিসকাউন্টের সাথে বিক্রি করেছে। যার মধ্যে, Realme Narzo 30 Pro 5G, Realme 7 Pro, Realme X7 5G এবং Realme X7 Pro 5G স্মার্টফোনগুলি অন্তর্ভুক্ত রয়েছে। তবে অফারের সাথে ফোনগুলি কেনার জন্য আপনি বেশি সময় পাবেন না। কারণ আজ রাতেই অফারটি শেষ হয়ে যাবে। তাহলে চলুন আর দেরি না করে এখুনি দেখে নেওয়া যাক উল্লিখিত ৪টি স্মার্টফোনের ফিচার ও অফারগুলি।

ডিসকাউন্টের সাথে উপলব্ধ Realme স্মার্টফোনের তালিকা

Realme 7 Pro : ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হওয়া রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনটি, স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়া, ফোনে, ৬৪ মেগাপিক্সেল সনি প্রাইমারি সেন্সর যুক্ত একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এই হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ সাপোর্ট করে।

দাম ও অফার : এই স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ১৯,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ২১,৯৯৯ টাকা। এটিকে আজ রাত ১২টা অবধি ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে।

Realme Narzo 30 Pro 5G: মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর দ্বারা চালিত রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ সাম্পেলিং রেট সহ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে আছে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে ইউজাররা, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পেয়ে যাবেন। এতে হাই-রেঞ্জ অডিও এবং ডলবি অ্যাটমস সাপোর্ট পাওয়া যাবে। হ্যান্ডসেটে ৩০ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি রয়েছে।

দাম ও অফার : রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার ৮ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্ট ডিসকাউন্টের সাথে ১৮,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই অফারটি শুধুমাত্র আজকের জন্যই বৈধ।

Realme X7 5G : ৬.৪ ইঞ্চির সুপার AMOLED স্ক্রিন যুক্ত রিয়েলই এক্স৭ ৫জি স্মার্টফোনে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ ৫জি চিপসেট, আলট্রা ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এছাড়া, এই ৫জি ফোনে ৪,৩১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, ১৮ মিনিটের চার্জে ব্যাটারি ৫০% পর্যন্ত চার্জ হয়ে যাবে।

দাম ও অফার : উক্ত হ্যান্ডসেটের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে ১৯,৯৯৯ টাকা, আর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে ২১,৯৯৯ টাকা খরচ করতে হবে। তবে, প্রিপেইড ট্রানজ্যাকশনে আপনারা আরো ১,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। অফারটি কেবল আজকের জন্যই দেওয়া হচ্ছে।

Realme X7 Pro 5G : রিয়েলমি এক্স৭ প্রো ৫জি স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত সুপার AMOLED স্ক্রিন, ৬৪ মেগাপিক্সেল সনি IMX686 প্রাইমারি রিয়ার সেন্সর, ভেপার কুলিং সিস্টেম বর্তমান। ফোনে, হাই-রেঞ্জ অডিও এবং ডলবি অ্যাটমস টেকনোলজির সাথে ডুয়েল স্টেরিও স্পিকার আছে। থাকছে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির একটি ব্যাটারি, যা ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করবে। ৩৫ মিনিটের মধ্যে ডিভাইসটি ফুল চার্জ হয়ে যাবে বলে রিয়েলমি দাবি করেছে।

দাম ও অফার : ৮ জিবি র‍্যাম এবং ১২৮ স্টোরেজের সাথে আসা রিয়েলমি এক্স৭ প্রো ৫জি স্মার্টফোনকে ১,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে উপলব্ধ করা হয়েছে। ফলে আজ এই হ্যান্ডসেটকে কিনলে আপনাদের মাত্র ২৮,৪৯৯ টাকা খসাতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।