ফেব্রুয়ারির শেষ সপ্তাহে লঞ্চ হবে Realme Narzo 30 সিরিজ, 5G সাপোর্ট থাকবে Pro ভ্যারিয়েন্টে

realme-narzo-30-series-india-launch-date-february-end-with-5g-support-box-design

Realme Narzo 30 সিরিজ নিয়ে গত কয়েকসপ্তাহ ধরেই জোর চর্চা চলেছে। এই সিরিজে তিনটি স্মার্টফোন থাকবে – Realme Narzo 30, Narzo 30A ও Narzo 30 Pro। ইতিমধ্যেই এই ফোনগুলি প্রয়োজনীয় সার্টিফিকেশন লাভ করেছে। অপেক্ষা কেবল লঞ্চ ডেট ঘোষণার। এমনকি আজ রিয়েলমি নারজো ৩০ সিরিজের রিটেল বক্সের ছবিও পোস্ট করেছেন মাধব শেঠ। যদিও তিনিও এই সিরিজের লঞ্চের তারিখ জানাননি। তবে নতুন একটি রিপোর্ট অনুযায়ী, এই সিরিজ ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে।

মাইস্মার্টপ্রাইস এর একটি রিপোর্টে জানানো হয়েছে, ফেব্রুয়ারির শেষ সপ্তাহে Realme Narzo 30 সিরিজ ভারতে লঞ্চ হবে। ফেব্রুয়ারির ২১ থেকে ২৮ তারিখের মধ্যে কোনো একদিনে এই সিরিজ বাজারে পা রাখবে। তারা ইন্ডাস্ট্রি সোর্স থেকে এই খবর জানতে পেরেছেন বলে দাবি করেছেন।

এদিকে আজ রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ তাদের আসন্ন রিয়েলমি নারজো ৩০ সিরিজের বক্স ডিজাইন টুইটারে পোস্ট করেছেন। গত সপ্তাহেই তিনি চারটি বক্সের ডিজাইন পোস্ট করে ফ্যানদের কাছে জানতে চেয়েছিলেন, নারজো ৩০ সিরিজের জন্য তারা কোন ধরণের বক্স দেখতে চায়। সেই চারটি ডিজাইনের মধ্যে সবচেয়ে বেশি ১৫,০০০ মানুষ স্কাই ব্লু কালারের বক্সটি বেছে নিয়েছেন।

Realme Narzo 30 Pro ফোনটি 5G সাপোর্টের সাথে আসবে

টিপস্টারদের দাবি অনুযায়ী, এই সিরিজের Realme Narzo 30, Narzo 30A ফোনদুটি 4G কানেক্টিভিটি সহ আসলেও, 5G সাপোর্টের সাথে লঞ্চ হবে Realme Narzo 30 Pro। এই ফোনটির মডেল নম্বর হবে Realme RMX3161, যাকে কিছুদিন আগে TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল।

সার্টিফিকেশন সাইট অনুযায়ী, রিয়েলমি নারজো ৩০ প্রো ফোনে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনটির দাম ২০,০০০ টাকার অনেক কম রাখা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন