জানুয়ারিতে আসবে Realme Narzo 30 সিরিজ, থাকবে তিনটি ফোন

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 20 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন ছিল Realme Narzo 20A, Narzo 20 এবং Narzo 20 Pro। তবে কয়েকমাস যেতে না যেতেই এই সিরিজের আপগ্রেড ভার্সন বাজারে আসতে চলেছে। টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন, আগামী বছরের জানুয়ারিতেই লঞ্চ হতে পারে Realme Narzo 30 সিরিজ। তিনি এও জানিয়েছেন, নারজো ৩০ সিরিজে একটি স্ট্যান্ডার্ড ভার্সন ও একটি প্রো ভার্সন (Narzo 30 Pro) থাকবে। এছাড়াও আরেকটি ডিভাইস থাকতে পারে।

Realme Narzo 30 সিরিজ সম্পর্কে যা জানা গেছে

মুকুল শর্মার টুইট অনুযায়ী, শেষ মুহূর্তে কোনো পরিবর্তন না করা হলে, জানুয়ারিতেই বাজারে আসবে রিয়েলমি নারজো ৩০ সিরিজ। এই সিরিজেও তিনটি ফোন থাকতে পারে Narzo 30A, Narzo 30, এবং Narzo 30 Pro। যদিও তিনি এই সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানান নি। এমনকি কোম্পানির তরফেও এই সিরিজ সম্পর্কে কোনো মন্তব্য করতে শোনা যায়নি।

জানিয়ে রাখি ইয়ং জেনারেশনদের কথা মাথায় রেখে রিয়েলমি তাদের নারজো সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের ফোনগুলি বাজেট রেঞ্জে ভালো ক্যামেরা ফিচার অফার করে। যদিও এই সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশনের সাথে কোম্পানির অন্যান্য ফোনের স্পেসিফিকেশনে বিরাট কোনো পার্থক্য থাকেনা। এর আগে Narzo 10 ফোনটিকে Realme 6i ও Narzo 10A কে Realme C3 এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে লঞ্চ করা হয়েছিল।

এমনকি নারজো ২০ সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশনের সাথে মিল আছে Realme 7 সিরিজের। সেহেতু বলতে দ্বিধা নেই যে, Realme Narzo 30, রিয়েলমি ৮ সিরিজের রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। যদিও Realme 8 সিরিজও এখনও বাজারে আসেনি। তবে দুটি সিরিজই যে শীঘ্রই লঞ্চ হবে তা বলার অপেক্ষা রাখেনা। এর আগে ভারতে সেপ্টেম্বরের শুরুতে রিয়েলমি ৭ সিরিজ এবং শেষের দিকে নারজো ২০ সিরিজ লঞ্চ হয়েছিল।