Realme Narzo 30 এর আনবক্সিং ভিডিও লঞ্চের আগেই ফাঁস, থাকছে দুর্দান্ত ফিচার

realme-narzo-30-unboxing-video-revealed-specifications-ahead-of-18-may-launch

Realme Narzo 30 আগামী ১৮ মে মালয়েশিয়ায় লঞ্চ হবে। গতকালই কোম্পানি ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। যদিও এই ফোনের স্পেসিফিকেশন নিয়ে রিয়েলমি মুখ খোলেনি। তবে একটি আনবক্সিং ভিডিও থেকে রিয়েলমি নারজো ৩০ এর ফিচার ফাঁস হল। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মিডিয়াটেক ডায়মেনসিটি জি৯৫ প্রসেসর থাকবে। আসুন আনবক্সিং ভিডিও থেকে ফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নিই …

Realme Narzo 30 ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি স্ক্রিন। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ব্রাইটনেস ৫৮০ নিটস। আবার এই ফোনে ব্যবহার করা হবে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। এটি ১২এনএম ফ্রেবিকেশন প্রসেসে নির্মিত। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও পাওয়া যাবে বলে আমাদের অনুমান।

রিয়েলমি নারজো ৩০ হবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের প্রথম ফোন। আবার ফোনটির পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। বাকি দুটি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর। এর পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme Narzo 30 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি প্যাক করা হবে। এর সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর অন্যান্য ফিচারের মধ্যে থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫মিমি আডিও জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট ও মাইক্রোএসডি কার্ড স্লট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.