পাওয়ারফুল ব্যাটারি সহ Realme Narzo 30A আসছে এই বিশেষ প্রসেসরের সাথে

realme-narzo-30a-spotted-geekbench-mediatek-helio-g85-soc-4gb-ram.jpg

আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Realme Narzo 30 সিরিজ। কোম্পানির তরফে জানানো হয়েছে এই সিরিজ তাদের জন্য আনা হচ্ছে যারা সস্তায় 5G স্মার্টফোন খোঁজ করছেন। এই সিরিজে দুটি ফোন থাকবে Realme Narzo 30 Pro 5G ও Narzo 30A। ইতিমধ্যেই আমরা দুটি ফোনের মুখ্য ফিচার জানতে পেরেছি। তবে লঞ্চের কয়েকদিন আগে এই সিরিজের রিয়েলমি নারজো ৩০এ ফোনটিকে বেঞ্চমার্ক সাইট, Geekbench-এ দেখা গেল। যেখান থেকে জানা গেছে এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকবে।

Nashville Chatter Class এর রিপোর্ট অনুযায়ী, গিকবেঞ্চে Realme Narzo 30A ফোনটিকে RMX3171 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছিল। ফোনটি এখানে সিঙ্গেল কোর টেস্টে ৩৬৮ স্কোর করেছে। আবার ১,২৯৬ স্কোর করেছে মাল্টি কোর টেস্টে। তবে অবাক করার মত বিষয় হল ফোনটি অ্যান্ড্রয়েড ১১ এর বদলে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে আসবে।

এছাড়াও গিকবেঞ্চ থেকে জানা গেছে, এই ফোনে ৪ জিবি র‌্যাম থাকবে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। আবার ফোনটির প্রসেসরের নাম হবে MediaTek MT6769V/CZ। এই প্রসেসর কে আমরা সাধারণত মিডিয়াটেক হেলিও জি৮৫ নামে জানি। এই একই প্রসেসর গতবছরে লঞ্চ হওয়া Realme Narzo 20 ফোনেও ছিল।

এর আগে টিপস্টার মুকুল শর্মা জানিয়েছিলেন, রিয়েলমি নারজো ৩০এ ফোনটি গতবছর লঞ্চ হওয়া নারজো ২০ এর ফিচার সহ আসবে। ফলে এই ফোনে ৬.৫ ইঞ্চি টিয়ারড্রপ নচ ডিসপ্লে থাকতে পারে। আবার ফোনটিতে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ক্যামেরার কথা বললে এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। যদিও সেকেন্ডারি ক্যামেরার মেগাপিক্সেল জানা যায়নি। এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য এই ফোনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। ফোনটি লাইট ব্লু ও ব্ল্যাক কালারে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন