এক্সচেঞ্জ অফারে মাত্র ৬৪৯ টাকায় কেনা যাবে Realme Narzo 50A, পাবেন ডিসকাউন্ট কুপনও

রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা

realme-narzo-50a-cheapest-price-on-amazon-check-all-deals

সদ্য ভারতীয় বাজারে পা রাখা Realme Narzo 50A ফোনের সেল শুরু হয়েছিল গত সপ্তাহ থেকে। Flipkart Big Billion Days সেলে ফোনটি ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পেয়েছিলেন ক্রেতারা। তবে সেল শেষ হলেও, এখনও আকর্ষণীয় অফারের সাথে Realme Narzo 50A পকেটস্থ করা যাবে। সেক্ষেত্রে, ফোনটির প্রারম্ভিক মূল্য ১১,০০০ টাকার বেশি হলেও, এখন এক্সচেঞ্জ অফারে এটিকে মাত্র ৬৪৯ টাকায় পকেটস্থ করা যাবে। হ্যাঁ ঠিকই পড়েছেন ! ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সমেত আসা এই ফোনটি, একটা রিচার্জ প্যাকের সমতুল্য টাকায় কিনে নেওয়া যাবে। আসুন দেখে নেওয়া যাক ফোনটির সাথে কী অফার দেওয়া হচ্ছে।

Realme Narzo 50A দাম ও সেল অফার

রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। তবে এখন ক্রেতারা Amazon থেকে ফোনটি কিনলে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। আবার মাসিক ৫৮৮ টাকা ইএমআই শোধ করে ফোনটি কেনা যাবে। শুধু তাই নয়, পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে রিয়েলমি নারজো ৫০এ কিনলে দেওয়া হবে ১০,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফার। আর এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু যদি পেয়ে যেতে সক্ষম হন আপনারা, তাহলে এই ফোনকে কিনতে মাত্র ৬৪৯ টাকা খরচ করতে হবে। এছাড়া, Citi bank এর ক্রেডিট কার্ড হোল্ডারদের পেমেন্টের সময়ে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Realme Narzo 50A স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০এ ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, এসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭%। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০) ফ্রন্ট ক্যামেরা থাকছে। আবার, ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরায় নাইট মোড, বিউটি মোড, এইচডিআর, স্লো মোশন, টাইমল্যাপস প্রভৃতি মোড সাপোর্ট করবে।

উন্নত পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য Realme Narzo 50A ফোনে, আর্ম মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস ভার্সন চালিত। এছাড়া থাকছে, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো যাবে।

নারজো ৫০এ ফোনে কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে, 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ডুয়েল সিম স্লট ও ইউএসবি টাইপ সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৫৩ দিন স্ট্যান্ডবাই, ৪৮ ঘন্টা কলিং, ২৭ ঘন্টা ইউটিউব ও ৮ ঘন্টা গেমিং টাইম অফার করবে, বলে রিয়েলমি দাবি করেছে। ফোনটির ওজন ২০৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।