Realme Narzo 50A Prime-এর দর্শন পাওয়া গেল রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে, শীঘ্রই লঞ্চের ইঙ্গিত?

Realme Narzo 50A একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লের সঙ্গে এসেছে। ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

realme-narzo-50a-prime-spotted-on-india-website-launch-soon

গত বছরের নভেম্বরে একটি সোর্স কোড থেকে Realme Narzo 50A Prime-এর নাম প্রথম প্রকাশ হয়েছিল। যার মডেল নম্বর ছিল RMX3516। আর লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, Realme Narzo 50A Prime ভারতে লঞ্চের দোরগোড়ায়। ৯১মোবাইলস’র রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে Realme Narzo 50A Prime -এর নাম লিস্টেড রয়েছে।

টিপস্টার মুকুল শর্মার শেয়ার করা সেই স্ক্রিনশটে Realme 9 সিরিজের নামও দেখা গিয়েছে। যা এখনও ভারতে লঞ্চ হয়নি। উল্লেখ্য, Realme Narzo 50A Prime -এর স্পেসিফিকেশন বা ফিচার সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি। তবে গত বছরের সেপ্টেম্বরে ভারতে আত্মপ্রকাশ করা Realme Narzo 50A-এর সঙ্গে Realme Narzo 50A Prime -এর সাদৃশ্য থাকবে বলেই অনুমান করা হচ্ছে।

Realme Narzo 50A স্পেসিফিকেশন ও ফিচার

Realme Narzo 50A একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লের সঙ্গে এসেছে। ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনের ওয়াটারড্রপ নচের ভিতরে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা আছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। 

Realme Narzo 50A এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে – ৫০ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরায় নাইট মোড, বিউটি মোড, এইচডিআর, স্লো মোশন, টাইমল্যাপস প্রভৃতি মোড সাপোর্ট করবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।