মাসে ২৫৪ টাকা কিস্তি দিয়ে কিনে নিন Realme Narzo 50i, রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার

Flipkart Mobile Bonanza সেল থেকে Realme Narzo 50i সবচেয়ে কম দামে কেনার সুযোগ রয়েছে

realme-narzo-50i-discount-exchange-emi-offer-on-flipkart-mobile-bonanza-sale

ই-কমার্স সাইট Flipkart গত ১৭ অক্টোবর Mobile Bonanza সেলের ঘোষণা করেছিল। যার অন্তিম দিন আসন্ন, অর্থাৎ আগামী ২১ নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে এই সেল। এই সেলে খুব সস্তায় আইফোন থেকে যেকোনো ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন কম দামে কিনে নেওয়া যাবে। আজ আমরা এই প্রতিবেদনে Flipkart Mobile Bonanza সেলে Realme Narzo 50i ফোনের উপর দেওয়া অফারের প্রসঙ্গে আলোচনা করবো। এই ফোনটি এখন সবচেয়ে কমে পকেটস্থ করার সুযোগ রয়েছে।

Realme Narzo 50i স্মার্টফোন দাম অফার

রিয়েলমি নারজো ৫০আই স্মার্টফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৭,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেল চলাকালীন এই মডেলটি ৮% ডিসকাউন্টের সাথে মাত্র ৭,২৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। শুধু তাই নয়, ক্রেতারা যদি তাদের পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোনটি কেনেন, তবে ৬,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। যারা এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু লাভ করবেন, তারা কেবল ৫৪৯ টাকা খরচ করে ফোনটি নিজের করতে পারবেন।

আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এটি ক্রয় করলে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ২৫৪ টাকার প্রারম্ভিক ইএমআই উপলব্ধ। ফোনটি মিন্ট গ্রীন ও কার্বন ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

Realme Narzo 50i স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ এবং এটি, ২০:৯ এসপেক্ট রেশিও, ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও, ২৭০পিপিআই পিক্সেল ডেনসিটি ও ৪০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করে। রিয়েলমির এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর এসসি৯৮৬৩এ (SC9863A) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো কাস্টম স্কিনে চলবে। সেলে রিয়েলমি নারজো ৫০আই ফোনটির ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট অফারের সাথে কেনা গেলেও, ডিভাইসটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে Realme Narzo 50i, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) এআই রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) এআই সেলফি ক্যামেরা‌ সহ এসেছে। রিয়ার ক্যামেরাটি ৩০ এফপিএস (Frame Per Second) -এ ১০৮০পি ভিডিও রেকর্ড করতে সক্ষম। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। সিকিউরিটির জন্য রয়েছে ফেস আনলক ফিচার। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৩ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। প্রসঙ্গত, এতে সুপার পাওয়ার সেভিং মোডও পেয়ে যাবেন ইউজাররা।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।