রিয়েলমি ফ্যানদের জন্য খারাপ খবর, পিছিয়ে গেল Realme Narzo এর লঞ্চ

Realme Narzo 10

Realme Narzo এর জন্য অপেক্ষা বাড়লো রিয়েলমি ফ্যানদের। লকডাউন আরও বাড়ানোর কারণেই এই সিরিজের লঞ্চ পিছিয়ে দিয়েছে কোম্পানি। আগামী ২১ এপ্রিল রিয়েলমি নারজো সিরিজ ভারতে লঞ্চ হওয়ার কথা ছিল। তবে গতকাল স্বরাষ্ট্রমন্ত্রকের লকডাউন শিথিলতা নিয়ে মন্তব্য আসার পর কোম্পানি এই সিরিজ লঞ্চ আপাতত স্থগিত রেখেছে।

গ্রাহকদের স্বাস্থ্যই কোম্পানির কাছে আগে :

রিয়েলমি তাদের একটি বিবৃতিতে বলেছে, ‘আমরা নারজো সিরিজের নতুন লঞ্চের তারিখ বিবেচনা করছি। এর আগে সরকারের তরফে বলা হয়েছিল ২০ এপ্রিল থেকে স্মার্টফোন বিক্রি শুরু হবে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম ২১ এপ্রিল Realme Narzo সিরিজ লঞ্চ করা হবে। তবে, MHA এর নতুন নির্দেশিকা আসার পর আমাদের এটি পুনর্বিবেচনা করতে হবে। মানুষের স্বাস্থ্য আমাদের কাছে সবসময় অগ্রাধিকার পাবে এবং গ্রাহকদের সুবিধার জন্য কোম্পানি সরকারের প্রতিটি নির্দেশ অনুসরণ করবে।’

https://twitter.com/realmemobiles/status/1252092125795233792

আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি তাদের Narzo সিরিজ দ্বারা কমবয়সী ছেলেমেয়েদের টার্গেট করতে চাইছে। Narzo 10 ফোনটি ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপের সাথে আসবে। এটি ভার্টিকেল ক্যামেরা সেটআপ হবে। অন্যদিকে Narzo 10A ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। যার সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

স্পেসিফিকেশন দেখে মনে করা হচ্ছে Realme Narzo 10 এবং Narzo 10A কে কোম্পানি বাজেট রেঞ্জেই লঞ্চ করবে। এই সিরিজ ১০ হাজার টাকার কমে ভারতে আসতে পারে।