১২ মাস পর্যন্ত প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়ালো Realme, Oppo ও Huawei! জানুন কারা পাবে সুবিধা

ভারতে করোনা ভাইরাসের কারণে ২১ দিনের লকডাউন ঘোষণা করার পরে, অনেক প্রযুক্তি সংস্থা তাদের গ্রাহকদের সাহায্য করতে এগিয়ে আসছে। সম্প্রতি, ভিভো এবং শাওমি ঘোষণা করে তারা ভারতে মাস্ক বিতরণ করবে। এবার অপ্পো, রিয়েলমি, হুয়াওয়ে এবং অনার গ্রাহকদের সুবিধার জন্য প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়ানোর ঘোষণা করলো। আসুন জেনে নেওয়া যাক কত দিন ওয়ারেন্টি বাড়ানো হয়েছে।

রিয়েলমি এর ওয়ারেন্টি :

Realme তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এই ওয়ারেন্টিটিতে রিয়েলমির স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড, ইয়ারবডস, ইয়ারফোন এবং পাওয়ারব্যাঙ্ক অন্তর্ভুক্ত থাকবে। যদিও এই ওয়ারেন্টি অফার কেবলমাত্র তাদের জন্য উপলব্ধ যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২০ মার্চ থেকে ২০ এপ্রিলের মধ্যে শেষ হবে।

অপ্পো এর ওয়ারেন্টি :

অপ্পো তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। অপ্পো-র তরফে জানানো হয়েছে, লকডাউন চলাকালীন যে প্রোডাক্টগুলির ওয়ারেন্টি শেষ হয়ে গেছে, সেইসব প্রোডাক্টের ওয়্যারেন্টি বাড়ানো হয়েছে। লকডাউনের সময়কাল ২৩ মার্চ থেকে ২১ দিন গণনা করা হবে। এর অধীনে, স্মার্টফোনের ওয়্যারেন্টি ১২ মাস বাড়ানো হচ্ছে এবং চার্জার, কেবল, ব্যাটারি এবং ইয়ারফোনগুলির ওয়ারেন্টি ৬ মাস বাড়ানো হচ্ছে। এই অফারের আওতায় ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ড্যামেজ প্রটেকশন অন্তর্ভুক্ত রয়েছে।

হুয়াওয়ের ওয়ারেন্টি :

হুয়াওয়ে (Huawei) তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এইসুবিধার আওতায় তারাই আসবে যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২৩ মার্চ থেকে ২১ জুনের মধ্যে শেষ হচ্ছে। এই অতিরিক্ত ওয়ারেন্টি স্মার্টফোন, স্মার্টওয়াচ, হেডফোন, চার্জার এবং অন্যান্য প্রোডাক্টের উপর উপলব্ধ।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।