Realme Pad ট্যাবলেটের আজ প্রথম সেল, রয়েছে আকর্ষণীয় অফার

Realme Pad দুপুর ১২ টা থেকে realme.com ও Flipkart এর মাধ্যমে কেনা যাবে।

realme-pad-first-time-sale-today-in-india-on-flipkart-offer-price.jpg

গত সপ্তাহে রিয়েলমি তাদের প্রথম ট্যাবলেট হিসেবে ভারতে Realme Pad লঞ্চ করেছিল। আজ প্রথমবার ট্যাবলেটটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টা থেকে realme.com ও Flipkart এর মাধ্যমে ট্যাবটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাংক কার্ড অফারের লাভ ওঠাতে পারবেন। উল্লেখ্য Realme Pad ভারতে দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ- Wi-Fi অনলি ও Wi-Fi + 4G। এতে WUXGA+ ডিসপ্লে দেওয়া হয়েছে।

Realme Pad এর দাম ও সেল অফার

ভারতে রিয়েলমি প্যাড এর Wi-Fi অনলি ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ)‌। আবার Wi-Fi + 4G ভ্যারিয়েন্ট ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৭,৯৯৯ টাকা‌। আজ সেলে কেবল Wi-Fi + 4G ভ্যারিয়েন্ট কেনা যাবে।

সেল উপলক্ষ্যে ICICI ব্যাংকের কার্ডধারীদের ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার KWIK400 কুপন কোড ব্যবহার করলে Mobikwik ইউজারেরা ৪০০ টাকা ছাড় পাবেন।

Realme Pad এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি প্যাড অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই (প্যাড) কাস্টম স্কিনে রান করবে। এই ট্যাবে আছে ১০.৪ ইঞ্চি WUXGA+ (২,০০০ x ১,২০০ পিক্সেল) ডিসপ্লে। এটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত হবে।
ফটোগ্রাফির জন্য রিয়েলমি প্যাড অটোফোকাস সাপোর্ট সহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১১৫ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে।

Realme Pad ট্যাবলেট ১২ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে। এতে রয়েছে ৭,১০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ ডুয়েল মাইক্রোফোন রয়েছে। আবার পাওয়া যাবে ডলবি অ্যাটমস ও হাই-রেস অডিও টেকনোলজি সহ চারটি ডায়নামিক স্পিকার‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!