সেপ্টেম্বরে ভারতে আসছে Realme Narzo 20, থাকতে পারে মিডিয়াটেক প্রসেসর

টিপ্সটার @Stufflistings টুইট করে জানিয়েছেন, সেপ্টেম্বরে রিয়েলমি তাদের নতুন ফোন হিসাবে Realme Narzo 20 সিরিজ লঞ্চ করবে।

Realme Narzo 20
Search Results Web results Realme Narzo 20 Could Launch in India

কিছুমাস আগেই চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের Narzo সাব ব্র্যান্ডের সস্তা ফোন লঞ্চ করেছিল। কোম্পানি আপাতত এই ব্র্যান্ডের দুটি ফোন ভারতে এনেছে Narzo 10 এবং Narzo 10A। দুটি ফোনই ভারতে ১৫ হাজার টাকার কমে পাওয়া যায়। তবে এখানেই থেমে না থেকে কোম্পানি এই ব্র্যান্ডের আরও কয়েকটি ফোনের ওপর কাজ করছে। টিপ্সটার @Stufflistings টুইট করে জানিয়েছেন, সেপ্টেম্বরে রিয়েলমি তাদের নতুন ফোন হিসাবে Realme Narzo 20 সিরিজ লঞ্চ করবে।

যদিও আমরা Narzo 20 সিরিজ সম্পর্কে বিশেষ কিছু জানতে পারেনি। তবে আশা করা হচ্ছে বাজেট ফোন হিসাবে এই সিরিজে মিডিয়াটেকের প্রসেসর ব্যবহার করতে পারে। রিয়েলমি নারজো ২০ সম্পর্কে আরও কিছু তথ্য এলে আমরা আপনাদেরকে জানিয়ে দেব। ওই টুইটে @Stufflistings আরও জানিয়েছেন, Realme 7 সিরিজও খুব শীঘ্রই ভারতে আসবে। এই সিরিজে কোম্পানি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করতে পারে।

টিপ্সটার Sudhanshu Ambhore ইতিমধ্যেই নিশ্চিত করেছেন যে, Realme 7 এবং Realme 7 Pro ফোন দুটি সেপ্টেম্বরের শুরুতেই বাজারে আসবে। এর মধ্যে রিয়েলমি ৭ ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিস্ট ব্লু এবং মিস্ট হোয়াইট কালারে আসবে। এই ফোনটি Realme 6 এর আপগ্রেড ভার্সন হবে।

আবার রিয়েলমি ৭ প্রো ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি Realme 6 Pro এর উত্তরসূরি হিসাবে বাজারে আনা হবে। এই ফোনে যে দুটি স্টোরেজ বিকল্প থাকবে সেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিরর ব্লু এবং মিরর সিলভার কালারে লঞ্চ হবে।