একটানা চলবে ৬ ঘন্টা, হালকা ওজনে দুর্দান্ত সাউন্ডের সাথে লঞ্চ হল Realme Pocket Bluetooth Speaker

realme-pocket-bluetooth-speaker-launched-with-6-hours-battery-ipx5-rating-specifications-price

ধারাবাহিক ভাবে প্রোডাক্ট লঞ্চ করে চলেছে Realme। গত মাসেই এক ঝুড়ি ডিভাইস বাজারে আনার পর, আজ সংস্থাটি মালয়েশিয়ায় “AIoT Sports Launch” ইভেন্টে বেশ কয়েকটি নয়া ডিভাইসের ওপর থেকে পর্দা সরিয়েছে। যাদের নাম Realme Pocket Bluetooth Speaker, Realme Watch 2 Pro এবং Realme Buds Wireless 2 অন্তর্ভুক্ত। আমরা ইতিমধ্যেই রিয়েলমি ওয়াচ ২ প্রো ও বাডস ওয়্যারলেস ২ সম্পর্কে আপনাদেরকে জানিয়েছি। এই প্রতিবেদনে Realme Pocket Bluetooth Speaker -এর স্পেসিফিকেশন, ফিচার এবং দামের প্রসঙ্গে আলোচনা করবো।

Realme Pocket Bluetooth Speaker স্পেসিফিকেশন :

কথায় আছে, নামে কী এসে যায় ! কিন্তু, এই ব্লুটুথ ডিভাইসের নামটি নিজেই জানান দিচ্ছে যে, এটি একটি পোর্টেবল স্পিকার। রিয়েলমি জানিয়েছে, এই ডিভাইসকে তারা এমন ভাবে ডিজাইন করেছে, যাতে এটি ইউজারদের পকেটে ফিট হওয়ার পাশাপাশি ওজনেও হাল্কা হয়। ১১৩ গ্রামের রিয়েলমি পকেট ব্লুটুথ স্পিকারটির বডি স্ট্রাকচারে প্লাস্টিকের বদলে টেকসই উপাদান ব্যবহার করা হয়েছে। উপরন্তু, বহন করার সুবিধার্থে এই পোর্টেবল ডিভাইসটিতে থাকছে একটি রিস্ট স্ট্র্যাপ।

দুর্ধর্ষ সাউন্ড কোয়ালিটি সরবরাহ করার জন্য এটিতে থাকছে, প্যাসিভ রেডিয়েটর সহ ৩ ওয়াট পাওয়ারের ডায়নামিক বেস বুস্ট ড্রাইভার। এমনকি, জনবহুল স্থানগুলিতেও এই ডিভাইসটি উৎকর্ষমানের গভীর বেস সাউন্ড অফার করবে। এছাড়া, নবাগত পোর্টেবল ব্লুটুথ ডিভাইসটি, স্টেরিও পেয়ারিং (stereo pairing) এবং তিনটি ইকুয়ালাইজার প্রিসেট (equalizer presets) -এর সাপোর্ট সহ এসেছে। যার অর্থ, স্টেরিও পেয়ারিং -এর দ্বারা দুটি স্পিকারকে কনেক্ট করে এই ব্লুটুথ ডিভাইসে স্টেরিও মিউজিকের অভিজ্ঞতা উপভোগ করা যাবে। অন্যদিকে, ইকুয়ালাইজার প্রিসেটের মধ্যে, ব্যাস (Bass), ডায়নামিক (Dynamic) এবং ব্রাইট (Bright) – এই তিনটি মোডকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

রিয়েলমি ব্লুটুথ স্পিকারটি, IPX5 সার্টিফায়েড হওয়ায় এটি ওয়াটারপ্রুফ। কনেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০। যা ১০ মিটার পর্যন্ত ট্রান্সমিশন রেঞ্জ সাপোর্ট করে। তদুপরি, গেম খেলার মুহূর্তে বা মুভি দেখার সময়ে অডিও এবং ভিডিও স্ক্যান করার জন্য এই ডিভাইসটিতে থাকছে আকর্ষণীয় ‘গেম মোড’। এছাড়া, এই পকেট ব্লুটুথ স্পিকারটিকে ‘রিয়েলমি লিঙ্ক’ অ্যাপের মাধ্যমে স্মার্টফোনের সাথে কনেক্ট করে ডিজিটালি মিউজিক ট্রাক কন্ট্রোল করা যাবে।

প্রসঙ্গত, সংস্থাটির দাবি, তাদের এই স্পিকারটি একক চার্জে ৬ ঘন্টা পর্যন্ত অবিচ্ছিন্নভাবে প্লেব্যাক টাইম সরবরাহ করবে। সেক্ষেত্রে, ব্লুটুথ স্পিকারটিকে চার্জ করার জন্য প্রোডাক্টটির রিটেল বক্সে একটি ইউএসবি টাইপ-সি কেবেল দেওয়া হয়েছে।

Realme Pocket Bluetooth Speaker দাম :

সদ্য লঞ্চ হওয়া রিয়েলমি পকেট ব্লুটুথ স্পিকারটি, ডেজার্ট গ্রে এবং ক্লাসিক ব্ল্যাক কালারের দুটি বিকল্পে পাওয়া যাবে। এই প্রোডাক্টটির দাম রাখা হয়েছে, ১৯ ডলার, যা প্রায় ১৩৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।