করোনার জের! ৪ মে লঞ্চ হচ্ছে না Realme X7 Max ও Realme TV 4K

Realme postpones 4 may launch event in India due to covid

ঠিক ছিল ব্র্যান্ডের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে আগামী ৪ঠা মে Realme এদেশে একটি বিশেষ ইভেন্ট হোস্ট করবে, যাতে এটি স্মার্টফোন বা স্মার্টটিভিসহ কিছু নতুন প্রোডাক্ট লঞ্চ করবে। কিন্তু সারা ভারতে নতুন করে ত্রাস সৃষ্টি করার পর, এবার জনপ্রিয় সংস্থাটির এই ইভেন্ট বা প্রোডাক্ট লঞ্চের পরিকল্পনাতেও জল ঢেলে দিল কোভিড-১৯ ভাইরাস! আসলে করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে সারা দেশ জুড়ে স্বাভাবিক জীবন ফের ব্যাহত হয়েছে; বেশির ভাগ রাজ্যেই ওষুধ, ভ্যাকসিন এবং অক্সিজেনের অভাবে শোচনীয় অবস্থা সৃষ্টি হচ্ছে, অন্যদিকে প্রতি ঘন্টায় মন ভারী করে দিচ্ছে ক্রমবর্ধমান করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর খবর। আর এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখেই ভারতে নিজের আসন্ন লঞ্চ প্রোগ্রামটি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে Realme।

আজ দুপুরে একটি টুইট বার্তায় রিয়েলমি (Realme) ইন্ডিয়ার সিইও মাধব শেঠ জানিয়েছেন যে, ভারতের এই পীড়িত অবস্থার কথা ভেবেই সংস্থাটি আগামী লঞ্চ ইভেন্ট বা অ্যানিভার্সারি সেলিব্রেশনের মত প্রোগ্রামগুলি এখনকার মত বাতিল করছে; আপাতত এই চীন ভিত্তিক সংস্থাটি ভারতের পাশে থাকার যথাসম্ভব চেষ্টা করবে। এছাড়া, ওই টুইটে সবাইকে সমস্ত প্রোটোকল মেনে চলার এবং বাড়িতে থাকার জন্য অনুরোধও করেছেন মাধব।

প্রসঙ্গত, ৪ঠা মে’র বাৎসরিক ইভেন্টে Realme কর্তৃক মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি চিপসেট চালিত একটি নতুন ফ্ল্যাগশিপ ফোনের ওপর থেকে পর্দা ওঠার কথা ছিল, যাকে অনেকেই Realme X7 Max নামে অভিহিত করছিলেন। অন্যদিকে ওই ইভেন্টে সংস্থার বহুচর্চিত ৪৩ ইঞ্চির Realme TV 4K টিভিটির লঞ্চের সম্ভাবনার কথাও সামনে এসেছিল।

এক্ষেত্রে, আগামী সপ্তাহের বিশেষ ইভেন্টটি আপাতত স্থগিত রাখা হলেও এটি ঠিক কবে অনুষ্ঠিত হবে সে সম্পর্কে সংস্থাটি এখনো অবধি কোনো নিশ্চিত তথ্য দেয়নি। তবে সমস্ত পরিস্থিতি খতিয়ে দেখে মনে হচ্ছে যে, তারা নতুন লঞ্চ বা ইভেন্টের তারিখ ঘোষণার আগে করোনা অতিমারী বা লকডাউন জাতীয় পরিস্থিতির স্থিতিশীলতার জন্য অপেক্ষা করবে। ফলত, সংস্থার নতুন ডিভাইসগুলির জন্য যারা দিন গুনছিলেন তাদের অপেক্ষা আরো বাড়ল। তাছাড়া প্রতি বছর মে মাসে বর্ষপূর্তি উপলক্ষ্যে Realme যে সমস্ত আকর্ষণীয় অফার বা ছাড় দেয় এই বছর গ্রাহকরা সেগুলির সুবিধাও উপভোগ করতে পারবেন না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন