Realme Q3 চলতি সপ্তাহে সস্তায় 5G সাপোর্ট সহ লঞ্চ, থাকবে দুর্দান্ত ফিচার

Realme Q3 Leaked Design Reveals a Glow-in-the-Dark ‘Dare To Leap’ Logo

Realme তার ঘরেলু মার্কেটে Q3 সিরিজের স্মার্টফোন লঞ্চের জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছে। যদিও Realme Q3 সিরিজের হ্যান্ডসেট কবে লঞ্চ হতে পারে সেই বিষয়ে কোম্পানির তরফে কিছু জানা হয়নি। তবে রিয়েলমির চিফ মার্কেটিং অফিসার জু কিউ (Xu Qi)-এর উইবো পোস্ট দেখে বলা যায়, Realme Q3 স্মার্টফোনটি আগামী সপ্তাহেই বাজারে পা রাখছে। শুধু তাই নয়, জু কিউ রিয়েলমি কিউ৩ স্মার্টফোনের বিশেষত্বও সামনে এনেছেন।

চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে তিনি একটি GIF শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, রিয়েলমি কিউ৩ এর ব্যাক প্যানেলে “Dare to Leap” স্লোগানটি অন্ধকারের মধ্যেও জোনাকি পোকার মতো জ্বলজ্বল করছে। অন্ধকারে আলো ছড়াতে পারে এমন বিশেষ রং (ফসফরোসেন্ট)-এ “Dare to Leap “লেখাটি রাঙানো হয়েছে বলে আমরা অনুমান করছি। যদিও এই এফেক্টের জন্য রিয়েমলি ফোনটির রিয়ার প্যানেলে কী পদার্থ ব্যবহার করেছে, তা নিশ্চিত করেনি। আবার ডার্ক ব্যাকগ্রাউন্ডে ফোনটি দেখানোর জন্য ডিজাইনও ঠিকমতো ঠাওর করা যায়নি।

উল্লেখ্য, বাইরের দিকের পাশাপাশি, Realme Q3 ভেতরের দিক থেকেও বড় চমকের সাথে আসছে। এতে ডাইমেনসিটি ১১০০ চিপসেট থাকবে বলে জানা গিয়েছে। এছাড়া স্মার্টফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, UFS 3.1 স্টোরেজ, LPDDR4X র‌্যাম, প্রভৃতি ফিচার সহ আসবে। রিয়েলমি ফোনটির সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার শিপিং করতে পারে।

রিয়েলমি কিউ৩ এর দাম হতে পারে ২,০০০ ইউয়ান, যা প্রায় ২৩,০০০ টাকার সমান। আবার নতুন কিউ সিরিজের স্মার্টফোনগুলি পারফরম্যান্স ও দামের মধ্যে ভারসাম্য বজায় রাখবে, রিয়েলমির তরফে এমনই মন্তব্য এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন