Realme Q3 Pro আকর্ষণীয় ব্যাক প্যানেল সহ ২২ এপ্রিল লঞ্চ হচ্ছে! TENAA -র পরে দেখা গেল গিকবেঞ্চে

realme-q3-pro-spotted-geekRealme Q3 Pro spotted Geekbench and tenaa ahead of 22 April launchbench-and-tenaa-ahead-of-22-april-launch

বেশ কিছু দিন ধরেই Realme Q3 স্মার্টফোন সিরিজের আগমনের ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। জল্পনা ছিল যে Realme Q3 সিরিজ চলতি সপ্তাহে লঞ্চ হবে। রাখঢাক না করেই অবশ্য আজ রিয়েলমির উইবো অ্যাকাউন্ট থেকে Realme Q3 সিরিজের লঞ্চ ডেট সামনে আনা হয়েছে। জানা গিয়েছে যে, চীনে Realme Q3 এবং Realme Q3 Pro ২২ এপ্রিল লঞ্চ হচ্ছে। লঞ্চের পূর্বে রিয়েলমি কিউ৩ প্রো হ্যান্ডসেটটি সার্টিফিকেশন সাইট TENAA ও বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম GeekBench-এ দেখা গিয়েছে। সেখান থেকে এর ব্যাপারে কী তথ্য সামনে এসেছে, তা এবার দেখে নেওয়া যাক।

Realme Q3 Pro পেল TENAA-র ছাড়পত্র

চীনের TENAA সার্টিফিকেশন সাইটে রিয়েলমি কিউ৩ প্রো ফোনটি RMX2205 মডেল নম্বর সহ স্পট করা হয়েছে। TENAA লিস্টিং বলছে, এটি ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে ও ৪,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

Realme Q3 Pro দেখা গেল Geekbench বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে

Realme-RMX2205-Geekbench

TENAA-র পাশাপাশি Geekbech-এও রিয়েলমি কিউ৩ প্রো RMX2205 মডেল নম্বর সহ লিস্টেড হয়েছে। গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ এবং অন্তত ৮ জিবি র‌্যাম সহ আসবে।
সিঙ্গেল কোর টেস্টে ফোনটি ৮৫৬ পয়েন্ট ও মাল্টি-কোর টেস্টে এটি ৩৫৩৮ পয়েন্ট পেয়েছে।

Realme Q3 সিরিজ সম্পর্কে আর কী জানা গিয়েছে

রিয়েলমি কিউ সিরিজ ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত AMOLED প্যানেল ডিসপ্লে, ৬৪ জিবি/১২৮ জিবি UFS 3.1 স্টোরেজ, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। বড়ো আকর্ষণ হবে এই সিরাজের ব্যাক প্যানেল। ব্যাক প্যানেলে Dare to Leap” স্লোগানটি অন্ধকারের মধ্যেও জ্বলজ্বল করবে। অন্ধকারে আলো ছড়াতে পারে এমন বিশেষ রং (ফসফরোসেন্ট)-এ “Dare to Leap“লেখাটি রাঙানো হয়েছে বলে আমরা অনুমান করছি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন